1. news.dailynobobarta@gmail.com : ডেইলি নববার্তা : ডেইলি নববার্তা
  2. subrata6630@gmail.com : Subrata Deb Nath : Subrata Deb Nath
রবিবার, ২৬ জুন ২০২২, ০১:৩৩ পূর্বাহ্ন
রবিবার, ২৬ জুন ২০২২, ০১:৩৩ পূর্বাহ্ন

হাসপাতালে সাকিবের মা, ছেলে ও মেয়ে

স্পোর্টস ডেস্ক । ডেইলি নববার্তা
  • আপডেট সময় : সোমবার, ২১ মার্চ, ২০২২
  • ১০৩ বার পঠিত
Shakib Al Hasan's Family

Tags:

জাতীয় দলের সঙ্গে দক্ষিণ আফ্রিকা সফরে রয়েছেন টাইগার অলরাউন্ডার সাকিব আল হাসান। তবে দেশে ভালো নেই তার পরিবার। জানা গেছে, তার মা, শাশুড়ি এবং তিন সন্তান হাসপাতালে ভর্তি আছেন।

জানা গেছে, সাকিবের ছেলে আইজাহ আল হাসান ও মেজো মেয়ে ইরাম হাসান নিউমোনিয়ায় আক্রান্ত। আর বড় মেয়ে আলাইনা হাসান অব্রির ঠাণ্ডা জ্বর। তিনজনই দাদির সঙ্গে একই হাসপাতালে ভর্তি আছেন।

সাকিবের পারিবারিক সূত্রে জানা গেছে, সাকিবের মা হার্টের রোগী। তার রুটিন চিকিৎসা চললেও অবস্থা কিছুটা খারাপ হওয়ায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়। এখন তার শারীরিক অবস্থা কিছুটা উন্নতি হয়েছে। তবে পুরোপুরি স্বাভাবিক নন।

এদিকে সাকিবের শাশুড়ির অবস্থাও বেশ খারাপ। তিনি ক্যান্সারে আক্রান্ত। সাকিবের শাশুড়ি ভর্তি আছেন সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ)। ওখানেই তার চিকিৎসা চলছে।

উল্লেখ্য, সাকিব বর্তমানে জাতীয় দলের সঙ্গে দক্ষিণ আফ্রিকা সফরে রয়েছেন। সাকিবের স্ত্রী ও সন্তানরা যুক্তরাষ্ট্রে থাকলেও গত ফেব্রুয়ারিতে দেশে আসেন তারা। এদিকে, পরিবারের সদস্যের অসুস্থতার কথা টিম ম্যানেজমেন্ট ও সতীর্থদের জানালেও দেশে ফেরত আসা নিয়ে কোনো আলোচনা করেননি সাকিব। দলীয়সূত্রের বরাতে এমনই দাবি গণমাধ্যমের।

এ জাতীয় আরও খবর




All rights reserved.  © 2022 Dailynobobarta
Theme Customized By Shakil IT Park
Social Media Auto Publish Powered By : XYZScripts.com