1. news.dailynobobarta@gmail.com : ডেইলি নববার্তা : ডেইলি নববার্তা
  2. subrata6630@gmail.com : Subrata Deb Nath : Subrata Deb Nath
শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০৫:১৬ অপরাহ্ন
শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০৫:১৬ অপরাহ্ন

হারমার ঝড়ে লণ্ডভণ্ড বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক । ডেইলি নববার্তা
  • আপডেট সময় : শুক্রবার, ১ এপ্রিল, ২০২২
  • ৪৫ বার পঠিত
হারমার ঝড়ে লণ্ডভণ্ড বাংলাদেশ

Tags: ,

দক্ষিণ আফ্রিকাকে অলআউট করে ব্যাট করছে বাংলাদেশ। সাইমন হারমারের একটু নিচু হওয়া বলটা এরপর ভেদ করল সাদমান ইসলামের রক্ষণ, বাংলাদেশ প্রথম উইকেট হারাল তাতেই। সে উইকেটের পরই ডাকা হয় চা-বিরতি। সাদমান আউট হয়েছেন ৩৩ বলে ৯ রান করে। আর প্রায় সাত বছর পর টেস্টে ফিরে নিজের দ্বিতীয় ওভারেই উইকেটের দেখা পেলেন হারমার।

এরপর বাংলাদেশের স্কোর এক লাফে পৌঁছে যায় ৭৮ রানে। মাহমুদুল হাসান জয়ের সঙ্গে জুটির পঞ্চাশ পেরিয়ে যায়। এর এক ওভার পরেই হার্মারের কাছেই ধরা খেলেন শান্ত। সরাসরি বোল্ড! তার ব্যাট থেকে আসে ২টি করে চার-ছয়ে ৮৭ বলে ৩৮ রান। ভেঙে যায় ৫৩ রানের জুটি।

ক্রিজে এসে টিকতে পারলেন না অধিনায়ক মুমিনুল হক। পিটারসেনের দুর্দান্ত ক্যাচে শূন্য রানেই ফিরে গেছেন মুমিনুল। অভিজ্ঞ ব্যাটসম্যান মুশফিকুর রহিমও কিছু করতে পারলেন না। মাত্র ৭ রান করে শিকার হলেন হার্মারের। বাংলাদেশের স্কোর ৪ উইকেট হারিয়ে ৯৬। ক্রিজে জয়ের সঙ্গী তাসকিন।

দলীয় ২৫ রানে ওপেনার সাদমান ইসলামের উইকেট হারানোর পর চাপে পড়ে বাংলাদেশ। তবে মাহমুদুল হাসান জয়-নাজমুল হোসেন শান্তর সাবলীল ব্যাটিংয়ে চাপ কাটিয়ে উল্টো প্রতিরোধ গড়ে সফরকারীরা। তবে এরপরই ছন্দপতন। হঠাৎ ঝড়ে ভেঙে পড়ল বাংলাদেশের টপ অর্ডার।

উল্লেখ্য, ডারবান টেস্টের প্রথম দিন স্বাগতিকদের বিপক্ষে কিছুটা পিছিয়ে থাকলেও আজ শুক্রবার দ্বিতীয় দিন ঘুরে দাঁড়ায় অধিনায়ক মুমিনুল হকের দল। ৪ উইকেটে ২৩৩ রানে প্রথম দিন শেষ করা ডিন এলগারদের আজ ৩৬৭ রানে আটকে দেয়।

এ জাতীয় আরও খবর




All rights reserved.  © 2022 Dailynobobarta
Theme Customized By Shakil IT Park
Social Media Auto Publish Powered By : XYZScripts.com