1. news.dailynobobarta@gmail.com : ডেইলি নববার্তা : ডেইলি নববার্তা
  2. subrata6630@gmail.com : Subrata Deb Nath : Subrata Deb Nath
রবিবার, ২৬ জুন ২০২২, ০২:৩৯ পূর্বাহ্ন
রবিবার, ২৬ জুন ২০২২, ০২:৩৯ পূর্বাহ্ন

সৌদির পর্যটনশিল্পের নতুন দূত মেসি

স্পোর্টস ডেস্ক | ডেইলি নববার্তা
  • আপডেট সময় : মঙ্গলবার, ১০ মে, ২০২২
  • ৪৫ বার পঠিত
Messi is Saudi Arabias new tourism ambassador
জেদ্দায় অবতরণের পর মেসিকে স্থানীয় ঐতিহ্যে বরণ করে নেয়া হচ্ছে। ছবি: এএফপি

Tags: ,

লিওনেল মেসিকে নিজেদের পর্যটনশিল্পের শুভেচ্ছা দূত হিসেবে ঘোষণা করেছে সৌদি আরব। সোমবার রাতে এক টুইট বার্তায় মেসির নতুন এ ভূমিকার কথা জানান সৌদি আরবের পর্যটনমন্ত্রী আহমেদ আল খাতিব।

বাংলাদেশ সময় মঙ্গলবার ভোরে মেসি জেদ্দা পৌঁছান। তাকে স্থানীয় ঐতিহ্যে বরণ করে নেয়া হয়। দেশটির হাজার বছরের পুরোনো ঐতিহ্যকে বিশ্বের সামনে তুলে ধরতে বিভিন্ন ক্যাম্পেইন ও প্রচারণায় অংশ নেবেন আর্জেন্টিনার অধিনায়ক। সে উদ্দেশ্যেই জেদ্দা গেছেন তিনি।

বিশ্বসেরা তারকাকে নিজেদের সঙ্গে পেয়ে উচ্ছ্বাস প্রকাশ করেছে সৌদি সরকারও। পর্যটনমন্ত্রী তার টুইট বার্তায় যোগ করেন যে, ‘এটি মেসির প্রথম সৌদি আরব সফর নয়। নিশ্চিতভাবে এটি তার শেষ সফরও নয়।’

মেসিকে দেশের ইমেজ উন্নয়নে কাজে লাগানোর পদক্ষেপে সন্তোষ প্রকাশ করেছেন বিশিষ্ট সৌদি নাগরিকরা। এর মধ্যে দেশের সাবেক ফুটবল তারকা ও অধিনায়ক সামি আল জাবের মনে করেন, মেসির জনপ্রিয়তা সৌদি আরবে পর্যটনে বিশ্ববাসীকে আকর্ষণ করবে।

সৌদি সংবাদমাধ্যম আরব নিউজকে তিনি বলেন, ‘মেসিকে সৌদি পর্যটনের সঙ্গে জড়িত করার পদক্ষেপটি অনন্য ও দুর্দান্ত। পুরো বিশ্বে তার যেমন প্রভাব ও পরিচিতি, আশা করব সেটা জেদ্দাকে একটি পর্যটন আকর্ষণ হিসেবে গড়ে তুলতে সক্ষম হবে।’

এ জাতীয় আরও খবর




All rights reserved.  © 2022 Dailynobobarta
Theme Customized By Shakil IT Park
Social Media Auto Publish Powered By : XYZScripts.com