1. news.dailynobobarta@gmail.com : ডেইলি নববার্তা : ডেইলি নববার্তা
  2. subrata6630@gmail.com : Subrata Deb Nath : Subrata Deb Nath
শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০৪:০৫ অপরাহ্ন
শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০৪:০৫ অপরাহ্ন

সুকেশকাণ্ডে ফের আলোচনায় জ্যাকুলিন

বিনোদন প্রতিনিধি
  • আপডেট সময় : রবিবার, ২৭ ফেব্রুয়ারি, ২০২২
  • ৪৪ বার পঠিত

Tags: , ,

প্রতারক সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে বলিউড তারকা জ্যাকুলিনের সম্পর্ক নিয়ে নতুন করে আবারও আলোচনা শুরু হয়েছে। যার সূত্রপাত জ্যাকুলিনের হাতের আংটি নিয়ে। ভারতীয় বিভিন্ন সংবাদমাধ্যমের খবরে বলা হয়, জ্যাকুলিনের হাতে ক’দিন আগেও যে হীরার আংটি দেখা গেছে, সেটি সুকেশের দেওয়া ভালোবাসার উপহার। যার মধ্যে লেখা ছিল দু’জনের নামের আদ্যাক্ষর। এখানেই শেষ নয়, ভালোবাসা দিবসে সুকেশের সঙ্গে তুমুল ঝগড়া হয়েছিল জ্যাকুলিনের।

এই অভিনেত্রীকে শান্ত করতে ১০ কোটি টাকাও খরচ করতে রাজি ছিলেন সুকেশ। তার ব্যক্তিগত সহকারী পিঙ্কি ইরানির মাধ্যমেই সমঝোতায় আসতে চেয়েছিলেন তারা। কারণ পিঙ্কির মাধ্যমেই জ্যাকুলিনের সঙ্গে সুকেশের পরিচয়। তাই পিঙ্কি ভালোভাবেই জানতেন জ্যাকুলিনকে বশ মানাতে কী করতে হবে। এবং সেই কাজে পিঙ্কি সফলও হয়েছিলেন।

২০০ কোটি টাকার আর্থিক কেলেঙ্কারিতে অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে জ্যাকুলিনের সম্পর্ক নিয়ে অনেকদিন ধরেই বলিউডে আলোচনা-সমালোচনা চলছে। বিশেষ করে তাদের অন্তরঙ্গ ছবি প্রকাশের পর নানা বিতর্কে জর্জরিত জ্যাকুলিন।

সুকেশের কাছ থেকে আংটিসহ দামি দামি উপহারও নেওয়ায় নিন্দুকরা জ্যাকুলিনের ওপর ঝাঁপিয়ে পড়েছিলেন; যা দেখে নীরব থাকেননি সুকেশ। সংবাদমাধ্যমকে লিখে ফেলছিলেন এক আবেগঘন চিঠি। তার কথায়, ‘জ্যাকুলিন একেবারেই নির্দোষ। ওসব দামি উপহার তার ভালোবাসার প্রতীক।’

এ জাতীয় আরও খবর




All rights reserved.  © 2022 Dailynobobarta
Theme Customized By Shakil IT Park
Social Media Auto Publish Powered By : XYZScripts.com