1. news.dailynobobarta@gmail.com : ডেইলি নববার্তা : ডেইলি নববার্তা
  2. subrata6630@gmail.com : Subrata Deb Nath : Subrata Deb Nath
শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০৮:৫৪ অপরাহ্ন
শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০৮:৫৪ অপরাহ্ন

সিলেটে ছাত্রদল-ছাত্রলীগের ধাওয়া পাল্টা ধাওয়া সাংবাদিক আহত

শহীদুর রহমান জুয়েল, সিলেট ব্যুরো প্রধান
  • আপডেট সময় : সোমবার, ২৩ মে, ২০২২
  • ৮০ বার পঠিত

Tags: , ,

সিলেট নগরীর চৌহাট্টা এলাকায় ছাত্রদল ও ছাত্রলীগ নেতাকর্মীদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে, এতে সিলেট ইমজার সভাপতি সাংবাদিক মইন উদ্দিন মঞ্জুর গুরুত্ব আহত হন। সোমবার বিকেল সাড়ে ৫টার দিকে এঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বিকেল সাড়ে ৪টার দিকে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটুক্তির প্রতিবাদ এবং কুটুক্তিকারী ছাত্রদল নেতা সাইফ মাহমুদ জুয়েলের শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল বের করে সিলেট জেলা ও মহানগর ছাত্রলীগের। মিছিলটি নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে কোর্ট পয়েন্ট হয়ে আবার চৌহাট্টায় ফিরে যায়।

এসময় চৌহাট্টা এলাকায় অবস্থানকারী ছাত্রদল নেতাকর্মীদের সাথে ছাত্রলীগ নেতাকর্মীদের ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এসময় চৌহাট্টা এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। সিলেট জেলা ছাত্রলীগের সভাপতি নাজমুল ইসলাম জানান, মিছিল নিয়ে তারা চৌহাট্টায় যাওয়ার পর সেখানে ছাত্রদল নামধারী কয়েকজন সন্ত্রাসী তাদের উপর হামলা চালানোর চেষ্টা করলে ছাত্রলীগ প্রতিরোধ গড়ে তোলেন।

সিলেট জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাহেল সিরাজ বলেন, জেলা ও মহানগর ছাত্রলীগের শান্তিপূর্ণ সমাবেশ শেষে যার যার মতো বাসায় ফিরছিলেন ছাত্রলীগে নেতাকর্মীরা। পথিমধ্যে মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাঈমের ওপর ঢিল ছোড়ার ঘটনায় উদ্ভুত পরিস্থিতির সৃষ্টি হয়।

তবে ছাত্রলীগের অভিযোগ অস্বীকার করে সিলেট মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক ফজলে রাব্বি আহসান বলেন, বিকেলে জেলা ছাত্রদলের প্রতিবাদ কর্মসূচি পালন শেষে কিছু নেতাকর্মী আলিয়া মাদারাসার গেটের সামনে দাঁড়িয়ে খোশগল্প করছিলেন। তখন পেছন দিক থেকে ছাত্রলীগের কায়েকজন নেতাকর্মী দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে হামলা চালানোর চেষ্টা করলে ছাত্রদলের নেতাকর্মীরাও প্রতিরোধের চেষ্টা করেন।

কোতোয়ালি মডেল থানার ওসি মো. আলী মাহমুদ বলেন, আলিয়া মাদরাসার পাশ দিয়ে ছাত্রদলের মিছিল যাচ্ছিল। এমন সময় ছাত্রলীগ নেতাদের লক্ষ্য করে ঢিল ছোড়ে। তবে, ঢিলটি মিছিল থেকে মারা হয়েছে, নাকি মাদ্রাসার ভেতর থেকে তা নিশ্চিত করে কেউ কিছু বলতে পারছেন না। এ কারণে পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে। ছাত্রদল ও শিবিরকে ধাওয়া করে ছাত্রলীগ।

এ জাতীয় আরও খবর




All rights reserved.  © 2022 Dailynobobarta
Theme Customized By Shakil IT Park
Social Media Auto Publish Powered By : XYZScripts.com