সিংগাইরে ধর্ষণচেষ্টার মামলার আসামি গ্রেফতার

সিংগাইরে ধর্ষণচেষ্টার মামলার আসামি গ্রেফতার

মানিকগঞ্জের সিংগাইরে আলোচিত ধর্ষণচেষ্টা মামলার আসামি দেলোয়ারকে গ্রেফতার করেছে র‌্যাব। আইনগত ব্যবস্থার জন্য তাকে সিংগাইর থানায় হস্তান্তর করা হয়েছে। ৪ এপ্রিল সোমবার দুপুরে তাকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৪, সিপিসি-৩ এর কোম্পানি কমান্ডার লে. কমান্ডার আরিফ হোসেন।

গ্রেফতারকৃত দেলোয়ার শিকদার (৪০) উপজেলার বৈরাগীর টেক গ্রামের মৃত মেরেজ শিকদারের ছেলে। গোপন সংবাদের ভিত্তিতে গত রবিবার সন্ধ্যা সাতটার দিকে আসামি দেলোয়ারকে উপজেলার শায়েস্তা ইউনিয়নের বৈরাগীর টেক গ্রামে বিশেষ অভিযান চালিয়ে তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়।

কমান্ডার আরিফ হোসেন আরও জানান, গত ১০ মার্চ প্রতিবেশী গৃহবধূকে বাড়িতে একা পেয়ে আসামি দেলোয়ার ধর্ষণের চেষ্টা করে। পরে ওই গৃহবধূর চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে আসলে দেলোয়ার পালিয়ে যায়। এই ঘটনায় তার মা বাদী হয়ে সিংগাইর থানায় দেলোয়ারকে আসামি করে ধর্ষণচেষ্টা মামলা করে। এরপর থেকে আসামি দেলোয়ার আত্মগোপন করে।

গ্রেফতারকৃত দেলোয়ারের বিরুদ্ধে ওই এলাকায় একাধিক অনৈতিক কাজের অভিযোগ আছে। কিন্তু প্রতিবার সে নিজেকে কথিত রাজনৈতিক নেতা পরিচয় দিয়ে তার অপকর্ম ধামাচাপা দিয়ে আসছিল বলে জানান তিনি।