সালুয়াদী স্বপ্ন পাঠাগার ও সংগ্রহশালার উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত

কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলার সালুয়াদী গ্রামে প্রতিষ্ঠিত সালুয়াদী স্বপ্ন পাঠাগার ও সংগ্রহশালা (রেজি. নম্বর: কিশোর-২১)-এর উদ্যোগে আয়োজিত এক ইফতার ও দোয়া মাহফিল শুক্রবার (২৯ এপ্রিল) অনুষ্ঠিত হয়েছে।

পাঠাগারের প্রতিষ্ঠাতা সভাপতি কবি ও ছড়াকার গোলাপ আমিনের সার্বিক ব্যবস্থাপনায় পাঠাগারের নিজস্ব কার্যালয়ে এ ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

এতে উপস্থিত ছিলেন- ৫নং বুরুদিয়া ইউনিয়ন পরিষদের ৯নং সালুয়াদী ওয়ার্ডের ইউপি সদস্য ও পাঠাগারের সহ-সভাপতি মো. ইমাম হোসেন মোড়ল, পরকান্দা মাস্টার শাফীউদ্দিন পাঠাগারের প্রতিষ্ঠাতা সভাপতি প্রভাষক মো. শরীফুল ইসলাম, সালুয়াদী বাজার পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক ব্যবসায়ী মো. ইমাম হোসেন হাবিল, সালুয়াদী বাজার পরিচালনা কমিটির কোষাধ্যক্ষ ডা: মো. বাতেন, সালুয়াদী হামিদিয়া দাখিল মাদ্রাসার সহকারী শিক্ষক কমল চন্দ্র দাস, কালিয়াচাপড়া চিনিকল উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. সুমন খান, ব্যবসায়ী কামরুল ইসলাম সুমন, পাঠাগারের সাংগঠনিক সম্পাদক সুজন মাহমুদ, গ্রন্থাগারিক আছফে জাহান ক্ষমা, কার্যনির্বাহী সদস্য কবি আল আজাদ, পাকুন্দিয়া প্রতিদিনের স্টাফ রিপোর্টার আশরাফুল হাসান মোরাদ, গ্রাম পুলিশ মো. খোকন, সদস্য মো. সাইফুর রহমান শামীম, মো. আরমান হোসেন বাবু, মো. সানি, মো. জাহিদুল ইসলাম পরশমণি, তাইবা আক্তার শাহজাদি, মো. তামজিদুল ইসলাম শাহেদ, ফাবিয়া আক্তার, মরিয়ম আক্তার ইশরাত, মো. আজিজুল ইসলাম জায়েদ, স্বর্ণা আক্তার, মো. সায়িম প্রমুখ।

ইফতার গ্রহণের পূর্বে দোয়া মাহফিলে দেশ, জাতি ও পাঠাগার সংশ্লিষ্ট সকলের জন্য দোয়া পরিচালনা করেন পশ্চিম মসূয়া বাইতুল আমান জামে মসজিদের ইমাম ও খতিব পাঠাগারের কোষাধ্যক্ষ আবু জাফর ইয়াসিন নূরী।