শুক্রবার, আগস্ট ১২, ২০২২
Homeখেলাধুলাক্রিকেটসাকিবকে না পেয়ে ক্ষোভ ঝাড়লেন পাপন

সাকিবকে না পেয়ে ক্ষোভ ঝাড়লেন পাপন

শ্রীলংকার বিপক্ষে প্রথম টেস্টে করোনা আক্রান্ত সাকিব আল হাসানকে না পাওয়াকে দলের জন্য বড় ক্ষতি বলে মনে করেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

তিনি বলেন, টাইগারদের দুর্ভাগ্য প্রয়োজনের সময় সাকিবকে দলে পাওয়া যায় না। পেস বোলিংয়েও তাসকিন ও শরিফুলের সার্ভিস পাচ্ছে না বাংলাদেশ। তারপরও লংকানদের বিপক্ষে চট্টগ্রাম টেস্টে দল ভালো করবে বলে আশা করেন বোর্ড প্রধান।

জানা য়ায়, যুক্তরাষ্ট্র থেকে দেশে ফেরার পর করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বাংলাদেশ দলের তারকা অলরাউন্ডার সাকিব আল হাসান। মঙ্গলবার রাতে তার কোভিড পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসেছে। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের চিকিৎসক মনজুর হোসেন এ খবর নিশ্চিত করেছেন।

বিসিবির সহকারী চিকিৎসক মনজুর হোসেন বলেন, দেশে ফিরেছেন সাকিব। কোভিড প্রকোটল অনুযায়ী দলের সঙ্গে মঙ্গলবার সকালে তার কোভিড টেস্ট করানো হয়েছিল। তবে রাতে সাকিবের কোভিড টেস্টের রিপোর্ট পজিটিভ এসেছে। বর্তমানে তিনি বাসায় আইসোলেশনে আছেন।

গত বছরের ডিসেম্বরে পাকিস্তানের বিপক্ষে সবশেষ টেস্ট খেলেছিলেন সাকিব আল হাসান। এরপর পারিবারিক কারণে ছুটি নেওয়ায় ছিলেন না নিউজিল্যান্ড ও দক্ষিণ আফ্রিকা সফরের চার টেস্টে।

এবার ঘরের মাঠে শ্রীলঙ্কার বিপক্ষে দুই ম্যাচের সিরিজ দিয়ে টেস্টে ফিরবেন সাকিব এমনটাই প্রত্যাশা ছিলো ক্রীড়ামোদীদের। কিন্তু করোনা শনাক্ত হওয়ায় আরও পিছিয়ে গেলো তার টেস্টে ফেরা। এখন দ্বিতীয় ম্যাচে তাকে পাওয়ার অপেক্ষায় থাকতে হবে বাংলাদেশ দলকে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular