1. news.dailynobobarta@gmail.com : ডেইলি নববার্তা : ডেইলি নববার্তা
  2. subrata6630@gmail.com : Subrata Deb Nath : Subrata Deb Nath
রবিবার, ২৬ জুন ২০২২, ০১:২৮ পূর্বাহ্ন
রবিবার, ২৬ জুন ২০২২, ০১:২৮ পূর্বাহ্ন

শ্রীনগরে সরকারি জায়গা দখল করে ঘর নির্মাণ

মোহন মোড়ল, শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি
  • আপডেট সময় : শনিবার, ২৩ এপ্রিল, ২০২২
  • ৩৭ বার পঠিত
শ্রীনগরে সরকারি জায়গা দখল করে ঘর নির্মাণ

Tags: , ,

শ্রীনগর উপজেলার পাটাভোগ ইউনিয়নের পুর্ব কামারখোলায় সরকারি খাস খতিয়ানের জায়গা দখল করে ঘর নির্মাণ করা হচ্ছে। ওই এলাকার মৃত আলাউদ্দিন শেখের ছেলে লিটন শেখের (৫৩) বিরুদ্ধে এই অভিযোগ উঠেছে।

এর আগে স্থানীয় জনপ্রতিনিধিরা সরকারি সম্পত্তি রক্ষায় ঘর নির্মাণ কাজ বন্ধ রাখার জন্য বললেও দখলকারীর ঘর নির্মাণ কাজ চলছে। সরেজমিনে গিয়ে দেখা যায়, ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়ে সংলগ্ন পুর্ব কামারখোলা সংযোগ রাস্তার দক্ষিণ পাশে সিমেন্টের খুঁটি, কাঠ ও টিন দিয়ে একটি ঘর নির্মাণের কাজ চলছে। লক্ষ্য করা যায়, নির্মিত বসতঘরের জন্য প্রায় ২ শতাংশ জায়গার ওপর ওই ঘরের সাথে জোড়া লাগিয়ে নতুন স্থাপনা করা হচ্ছে।

এ বিষয়ে জানতে চাইলে মো. লিটন বলেন, সারাদেশ জুড়েই সরকারি জায়গা দখল হচ্ছে। আমিও থাকার ঘর নির্মাণ করছি। সরকার যদি জায়গা ছাড়তে বলে আমি ছেড়ে দেবো। খোঁজ নিয়ে জানা যায়, কামারখোলা মৌজায় ১নং খাস খতিয়ানে আরএস ২৯০নং দাগে ৫৪ শতাংশ সম্পত্তির (হালট) মধ্যে আগেই প্রায় ৮ শতাংশ দখল করে বিভিন্ন স্থাপনা নির্মাণ করা হয়েছে। এরই মধ্যে পুনরায় লিটন শেখ প্রায় ২ শতাংশ সরকারি জায়গা দখল করে ঘর নির্মাণ কাজ শুরু করেন।

স্থানীয় ইউপি সদস্য মো. মাসুম জানান, ইউপি চেয়ারম্যানসহ আমি লিটন শেখকে নির্মাণ কাজ বন্ধ রাখতে বলে এসেছি। তিনি কাজ বন্ধ রাখেননি। শ্রীনগর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ব্যারিস্টার সজীব আহমেদ জানান, এখনই খোঁজ খবর নিয়ে ব্যবস্থা নিচ্ছি।

এ জাতীয় আরও খবর




All rights reserved.  © 2022 Dailynobobarta
Theme Customized By Shakil IT Park
Social Media Auto Publish Powered By : XYZScripts.com