শ্রীনগরে শিশুকে ইদুরের ঔষুধ খাওয়ানোর অভিযোগ

শ্রীনগরে শিশুকে ইদুরের ঔষুধ খাওয়ানোর অভিযোগ
শিশু মোরসালিন

শ্রীনগরে জোড় করে এক শিশুকে ইদুর মারার ঔষুধ খাওয়ানোর অভিযোগ উঠেছে। মোরসালিন (১১) নামে ওই শিশুকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

গত মঙ্গলবার বিকাল সাড়ে ৪ টার দিকে উপজেলার তন্তর গ্রামে এই ঘটনা ঘটে। মোরসালিনের দাদী রুমেলা বেগম এ ঘটনায় শ্রীনগর থানায় একটি অভিযোগ দায়ের করেন। মোরসালিন তন্তর গ্রামের প্রবাসী আমিনুল ইসলাম শ্যামলের পুত্র।

স্থানীয় সূত্রে জানা যায়, তন্তরের দেলোয়ার ঢালীর পুত্র সিজান (১২) পাড়া প্রতিবেশী মোরসালিনকে জোড় করে ইদুরের ঔষুধ খাওয়ায়। সে অসুস্থ হয়ে গেলে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।

ভুক্তভোগী মোরসালিন বলেন, রহস্যজনক কারণে সিজান তাকে জোড় করে ইদুরের ঔষুদ খাওয়ায়। সার্জেন্ট (সেনা সদস্য) রিপন আক্কেল আমাকে হাসপাতালে ভর্তি করেন। এ বিষয়ে স্থানীয় ইউপি মেম্বার সাগরের কাছে জানতে চাইলে তিনি বলেন, বিষয়টি তার জানা নেই। খোঁজ নিয়ে দেখছি।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেও কর্তব্যরত চিকিৎসক ডাঃ মাহিয়া জানান, হাসপাতালে শিশুটি ভর্তি আছে। তার চিকিৎসা চলছে। এ ব্যাপারে শ্রীনগর থানার ডিউটি অফিসার এসআই তন্ময় জানান, শিশুটির দাদী ৩ জনকে অভিযুক্ত করে একটি অভিযোগ দায়ের করেছেন।