আজ সোমবার, আগস্ট ১৫, ২০২২ | সময় : ১০:২৫ পূর্বাহ্ণ
হোমক্যাটাগরিবগুড়াশেরপুর মাদ্রাসা অধ্যক্ষ মাও. শামছুদ্দিন আর নেই

শেরপুর মাদ্রাসা অধ্যক্ষ মাও. শামছুদ্দিন আর নেই

- Advertisement -

বগুড়ার শেরপুর উপজেলার বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ, শেরপুর শহীদিয়া কামিল মাদ্রাসার দীর্ঘদিনের অধ্যক্ষ মাও. শামছুদ্দিন আর নেই। রবিবার (২৭ মার্চ) সকাল ৬টার দিকে তিনি বগুড়ার একটি বেসরকারী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। (ইন্নালিল্লাহে..রাজেউন)।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮২ বছর। তিনি শেরপুর উপজেলা জমিয়াতুল মোর্দারেছীন এর আজীবন সভাপতি ছিলেন। তিনি দীর্ঘদিন যাবত বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন।

- Advertisement -

তার মৃত্যুতে উত্তরবঙ্গ সাংবাদিক সংস্থার সভাপতি মো. তাজুল ইসলাম, সহ-সভাপতি শাহাদত হোসেন, সাধারণ সম্পাদক মোঃ রবিন সরকার, যুগ্ম সম্পাদক মশিউর রহমান মিলন, সাংগঠনিক সম্পাদক সেলিম রেজা, দপ্তর সম্পাদক মোনারুল ইসলাম সাঈদ, কোষাধ্যক্ষ সম্পাদক নাজমুল হাসান লাম, কার্যনির্বাহী সদস্য সনাতন সরকার, মিলন ইসলাম, সদস্য ছোলায়মান আলী বাবু, মোত্তালিব সরকার, সারোয়ার জাহান, রনি সরকার, আহসান হাবিব, মামুনুর রশীদ মামুন, মামুন সরকারসহ সংস্থার সকল সদস্য গভীর শোকপ্রকাশ করেছেন এবং মরহুমের রুহের মাগফেরাত কামনা করেছেন।

মাও. শামছুদ্দিন ১৯৪১ সালে শেরপুর উপজেলার মির্জাপুর ইউনিয়নের কৃষ্ণপুর গ্রামে জন্মগ্রহণ করেন। তার বাবার নাম হাজী কছিমউদ্দিন। তিনি ১৯৬১ সালে শেরপুর শহীদিয়া আলীয়া মাদ্রাসার সুপার পদে যোগ দেন। এরপর থেকে দীর্ঘদিন অধ্যক্ষের দায়িত্ব পালন শেষে ২০০৫ সালে চাকুরী থেকে অবসর নেন। তিনি শেরপুরে মাদ্রাসা, মসজিদসহ বিভিন্ন ধর্মীয় শিক্ষা প্রতিষ্ঠান প্রতিষ্ঠার সাথে জড়িত ছিলেন।

মৃত্যুকালে তিনি ৩ মেয়ে, ২ ছেলে রেখে গেছেন।

- Advertisement -
আরও পড়ুন
- Advertisment -

আলোচিত সংবাদ