1. news.dailynobobarta@gmail.com : ডেইলি নববার্তা : ডেইলি নববার্তা
  2. subrata6630@gmail.com : Subrata Deb Nath : Subrata Deb Nath
শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০৮:১২ অপরাহ্ন
শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০৮:১২ অপরাহ্ন

শিক্ষকের বদলি প্রত্যাহারের দাবিতে কুড়িগ্রামে মানববন্ধন

গোলাম রব্বানী, কুড়িগ্রাম প্রতিনিধি
  • আপডেট সময় : সোমবার, ১৬ মে, ২০২২
  • ২৯ বার পঠিত
শিক্ষকের বদলি প্রত্যাহারের দাবিতে কুড়িগ্রামে মানববন্ধন

Tags: ,

‘কাছের মানুষ কাছে থাক, বদলির আদেশ ফিরে যাক’ এই শ্লোগানে কুড়িগ্রামে শিক্ষার্থীদের মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। সোমবার বেলা ১২টায় কুড়িগ্রাম সরকারি কলেজের মূল ফটকের সামনে ঘন্টাব্যাপী এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে কুড়িগ্রাম সরকারি কলেজের ব্যবস্থাপনা বিভাগের প্রভাষক নাসির মাহমুদের অস্বাভাবিক বদলির আদেশ প্রত্যাহারের জোর দাবী জানায় শিক্ষার্থীরা। এ সময় বক্তব্য রাখেন কুড়িগ্রাম সরকারি কলেজের শিক্ষার্থী জয় কুমার সিংহ, নুরনবী মিয়া, রেজওয়ানুল হক, আব্দুল্লাহ আল মহান, রাকিব হাসান প্রমুখ।

মানবন্ধনে সাত কার্য দিবসের মধ্যে বদলির আদেশ প্রত্যাহারের জোর দাবী তুলে বক্তারা বলেন, একজন আদর্শ শিক্ষক মোঃ নাসির মাহমুদ। তিনি সব সময় অসহায় শিক্ষার্থীদের পাশে থাকেন। এছাড়া তিনি রেডক্রিসেন্টসহ অন্যান্য সহশিক্ষা কার্যক্রমে বিশেষ ভূমিকা পালন করেন। অবিলম্বে তার বদলি প্রত্যাহার না করা হলে ক্লাস বর্জনসহ বৃহত্তর কর্মসূচি গ্রহণ করা হবে বলে ঘোষণা দেওয়া হয়।

উল্লেখ্য, তিনি কুড়িগ্রাম সরকারি কলেজে শূন্য পদ থাকার পরও মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর (মাউশি) গত ২৬ এপ্রিলের প্রজ্ঞাপনে তাকে উলিপুর সরকারি কলেজে বদলি করা হয়। এতে সাধারণ শিক্ষার্থীরা ক্ষোভ প্রকাশ করে বিক্ষোভ কর্মসূচি হাতে নেয়।

এ জাতীয় আরও খবর




All rights reserved.  © 2022 Dailynobobarta
Theme Customized By Shakil IT Park
Social Media Auto Publish Powered By : XYZScripts.com