1. news.dailynobobarta@gmail.com : ডেইলি নববার্তা : ডেইলি নববার্তা
  2. subrata6630@gmail.com : Subrata Deb Nath : Subrata Deb Nath
রবিবার, ২৬ জুন ২০২২, ০২:৪৩ পূর্বাহ্ন
রবিবার, ২৬ জুন ২০২২, ০২:৪৩ পূর্বাহ্ন

‘লাভ ভার্সেস ক্রাশ’ এর নতুন সিজনে জোভান-মেহজাবীন

বিনোদন প্রতিনিধি
  • আপডেট সময় : সোমবার, ১৮ এপ্রিল, ২০২২
  • ৫১ বার পঠিত
ফারহান আহমেদ জোভান ও মেহজাবীন চৌধুরী

Tags: , , ,

তিন বছর আগে মুক্তি পাওয়া ‘লাভ ভার্সেস ক্রাশ’ নাটকটি এখনও দর্শকের মনে রঙিন হয়ে আছে। নাটকটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করা ফারহান আহমেদ জোভান ও মেহজাবীন চৌধুরী জুটির কেমিস্ট্রি দর্শকদের মধ্যে অন্যরকম ভালো লাগা তৈরি করেছিলো যার দরুণ নাটকটি তুমুল সাড়া পেয়েছিল। সেই ধারাবাহিকতায় ঈদে আসছে দ্বিতীয় সিজন অর্থাৎ ‘লাভ ভার্সেস ক্রাশ ২’। এমনটাই জানান নাটকটির নির্মাতা প্রবীর রায় চৌধুরী।

জনপ্রিয় এ নির্মাতা বলেন, জোভান-মেহজাবীন জুটিকে নিয়ে করা আমার সবগুলো কাজই দর্শক অনেক পছন্দ করেছেন। ‘লাভ ভার্সেস ক্রাশ’ নাটকটি থেকে অনেক ভালো সাড়া পেয়েছি। অনেক ভক্ত দর্শকরাই আমাকে বিভিন্ন সময়ে জিজ্ঞেস করেছেন যে, এটার সিক্যুয়াল কবে আসবে! তাদের জন্য এই ঈদে এটা আমার উপহার। এটাকে আসলে সিক্যুয়াল বলা যায় না, একটা নতুন গল্প নিয়ে কাজটা করেছি। আমরা প্রায় ৫ দিন শুটিং করেছি, আয়োজনে কোন কমতি রাখিনি। ঢাকা, ঢাকার বাইরে বিভিন্ন মনোরম লোকেশনে দৃশ্যায়ন করেছি, দর্শকের চোখে আরাম লাগবে আশা করি। এবারের গল্পে একটু অন্যরকম টুইস্ট রাখার চেষ্টা করেছি, সেটা দর্শক দেখলেই বুঝতে পারবে।

ফারহান আহমেদ জোভান বলেন, বেস্ট ফ্রেন্ড সিরিজটি থেকে আমরা এখনও প্রতিনিয়ত মন্তব্য শুনতে পাই। আমাদের তিনজনের কাজগুলোতে দর্শক সবসময়ই নতুন কিছু পেয়ে এসেছেন। সেই জায়গা থেকে ‘লাভ ভার্সেস ক্রাশ’ এর এই সিজনটা করা। খুবই চমৎকার একটা গল্প এবং বেশ ভালো আয়োজন নিয়ে কাজটি করা হয়েছে। সবকিছু মিলিয়ে দারুণ অভিজ্ঞতা। কাজটি সবার ভাল লাগবে।

মেহজাবীন চৌধুরী বলেন, প্রবীর দাদার সঙ্গে কাজের অভিজ্ঞতা সবসময় খুব চমৎকার। উনার সঙ্গে করা প্রায় সবগুলো কাজ-ই দর্শক বেশ পছন্দ করেছেন। ‘লাভ ভার্সেস ক্রাশ’ নাটকটি নিয়ে দর্শকদের মধ্যে অন্যরকম ভালো লাগা আছে, সেটা উপলব্ধি করি। সেই জায়গা থেকেই এর নতুন সিজন নির্মিত হলো। এটা নতুন সিজন হলেও আগের গল্পের সঙ্গে এর কোন মিল নেই, একদমই নতুন গল্প। খুবই চমৎকার। আগের কাজটির মত এটিও দর্শকদের পছন্দ হবে, আমার বিশ্বাস।

নাটকটিতে দুটি গান থাকছে, যেগুলো গেয়েছেন তাহসান খান, সাহিল, আয়েশা মৌসুমি এবং সঙ্গীতায়োজন করেছেন পিরান খান ও আল্ভি। আসছে ঈদে সিডি চয়েজের ইউটিউব চ্যানেলে নাটকটি অবমুক্ত হবে বলে জানান নির্মাতা।

এ জাতীয় আরও খবর




All rights reserved.  © 2022 Dailynobobarta
Theme Customized By Shakil IT Park
Social Media Auto Publish Powered By : XYZScripts.com