1. news.dailynobobarta@gmail.com : ডেইলি নববার্তা : ডেইলি নববার্তা
  2. subrata6630@gmail.com : Subrata Deb Nath : Subrata Deb Nath
বুধবার, ২৯ জুন ২০২২, ১২:৫৭ পূর্বাহ্ন
বুধবার, ২৯ জুন ২০২২, ১২:৫৭ পূর্বাহ্ন

লক্ষ্মীপুর সদর আ.লীগের সভাপতি কবির ও সম্পাদক পলাশ

কিশোর কুমার দত্ত, লক্ষ্মীপুর প্রতিনিধি
  • আপডেট সময় : বুধবার, ১১ মে, ২০২২
  • ৭২ বার পঠিত

Tags: ,

প্রায় ১৯ বছর পর লক্ষ্মীপুর সদর থানা ও পৌর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন সম্পন্ন হয়েছে। এতে হুমায়ুন কবির পাটোয়ারীকে সভাপতি ও সাইফুল হাসান পলাশকে সাধারণ সম্পাদক করে সদর থানা আওয়ামী লীগের কমিটি ঘোষণা করা হয়।

একইসময় সৈয়দ আহমেদ পাটোয়ারীকে সভাপতি ও এডভোকেট জহিরুল ইসলাম বাবরকে সাধারণ সম্পাদক করে পৌর আওয়ামী লীগের কমিটি ঘোষণা করা হয়।

কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ প্রধান অতিথির বক্তব্যবে আনুষ্ঠানিকভাবে দ্বিতীয় অধিবেশনে মঞ্চে এ কমিটি ঘোষণা করেন তিনি।

বুধবার (১১ মে) শহরের এন আহম্মদীয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে দুইটি শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।দিনব্যাপী এ ত্রি-বার্ষিক সম্মেলনে আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতাকর্মীদের ঢল নামে।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন, যুব ও ক্রিয়া বিষয়ক সম্পাদক হারুনুর রশিদসহ প্রমুখ।

ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্বোধক ছিলেন লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু,প্রধান বক্তা ছিলেন সাধারণ সম্পাদক এ্যাড. নুরউদ্দিন চৌধুরী নয়ন (এমপি)।

এ জাতীয় আরও খবর




All rights reserved.  © 2022 Dailynobobarta
Theme Customized By Shakil IT Park
Social Media Auto Publish Powered By : XYZScripts.com