লক্ষ্মীপুরে পুলিশ মেমোরিয়াল ডে উপলক্ষে র‌্যালি অনুষ্ঠিত

লক্ষ্মীপুরে পুলিশ মেমোরিয়াল ডে উপলক্ষে র‌্যালি অনুষ্ঠিত

দক্ষ পুলিশ, সমৃদ্ধ দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ এ প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে লক্ষ্মীপুরে পুলিশ মেমোরিয়াল ডে-২০২২ উপলক্ষে র‌্যালি ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকালে পুলিশ লাইন্স থেকে এক বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে আলোচনা সভায় মিলিত হয়।

সভার শুরুতে পুলিশ লাইন্সে অস্থায়ীভাবে নির্মিত স্মৃতিস্তম্ভে কর্তব্যরত অবস্থায় মৃত্যুবরণকারী পুলিশ সদস্যদের উদ্দেশ্যে পুষ্পস্তবক অর্পণ করা হয়। এ সময় মৃত্যুবরণকারী পুলিশ সদস্যদের রুহের মাগফিরাত কামন করে এক মিনিট নিরবতা, দোয়া ও মোনাজাত এর আয়োজন করা হয়। পরে তাদের পরিবার বর্গের সাথে আলোচনা এবং স্বীকৃতি স্মারক ও উপহার সামগ্রী প্রদান করা হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- পুলিশ সুপার ড. এ এইচ এম কামরুজ্জামান পিপিএম-সেবা, এসময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) মংনেথোয়াই মারমা, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মিমতানুর রহমান পিপিএম, সহকারি পুলিশ সুপার (রামগতি সার্কেল) সাইফুল আলম চৌধুরী, সকল থানার অফিসার ইনচার্জসহ জেলায় কর্মরত সকল অফিসার, ফোর্স ও শহীদ পুলিশ সদস্যদের পরিবারবর্গ।

এ সময় পুলিশ সুপার ড. এ এইচ এম কামরুজ্জামান পিপিএম-সেবা কর্তব্যরত অবস্থায় মৃত্যুবরণকারী পুলিশ সদস্যদের পরিবারবর্গের খোঁজখবর নেন এবং মৃত্যুবরণকারী পুলিশ সদস্যদের প্রতি গভীর শোক ও তাদের আত্নার শান্তি কামনা করেন এবং তাদের পরিবারবর্গের সাথে মধ্যাহ্নভোজ করেন।