শুক্রবার, আগস্ট ১২, ২০২২
Homeচট্টগ্রাম বি.লক্ষ্মীপুরলক্ষ্মীপুরে দু'পক্ষের মারামারিতে বৃদ্ধ নিহত, যুবক আটক

লক্ষ্মীপুরে দু’পক্ষের মারামারিতে বৃদ্ধ নিহত, যুবক আটক

লক্ষ্মীপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দু’পক্ষের মারামারিতে চাঁন মিয়া নামের ৭০ বছর বয়সী এক বৃদ্ধ নিহত হয়েছে। গতকাল বৃহস্পতিবার (০৫ মে) দুপুর ১ টার দিকে সদর উপজেলার চন্দ্রগঞ্জের হাজিরপাড়া ইউনিয়নের দক্ষিন চন্দ্রপুর এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় পুলিশ সুজন নামের এক যুবককে আটক করে থানায় নিয়ে আসে। নিহতের মরদেহ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে। নিহত চাঁন মিয়া স্থানীয় মৃত কালামিয়ার ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী জানায়, লক্ষ্মীপুর সদর উপজেলার দিঘলী ইউনিয়নের রাজাপুর গ্রামের ভুঁইয়া মার্কেটে স্থানীয় বাপ্পি ও পাশবর্তী জামিরতলী গ্রামের ফরিদের মধ্যে তুচ্ছ (তুই বলে সম্মোধন করায়) ঘটনাকে কেন্দ্র করে বাক বিতন্ডা হয়। একপর্যায়ে বাপ্পির পক্ষ নিয়ে ফরিদের সঙ্গে বিতন্ডায় লিপ্ত হয় তার (ফরিদের) বন্ধু ইমরান।

এসময় বাপ্পি ও তার সঙ্গে থাকা কয়েকজন যুবক ইমরানকে মারধর করে। পরে ইমরান বাড়িতে এসে তার মামাদের ঘটনাটি বললে তারা বাপ্পিকে মুঠোফোনে ডেকে আনেন। এসময় পূণ:রায় ইমরানকে মারধর করতে গেলে তার বৃদ্ধ নানা চাঁন মিয়া বাধা দেয়। এসময় হামলায় (কিল ঘুষি ও লাথি) ঘটনাস্থলেই মারা যান তিনি। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল এলাকায় গিয়ে সুজন নামের একজনকে আটক করে। পরে নিহতের মরদেহ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠায়।

এ ব্যাপারে চন্দ্রগঞ্জ থানার উপ-পরিদর্শক আব্দুল হান্নান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ একজনকে আটক করেছে, অন্য জড়িতদের গ্রেফতার ও পরবর্তী আইনগত ব্যাবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular