শুক্রবার, আগস্ট ১২, ২০২২
Homeচট্টগ্রাম বি.লক্ষ্মীপুরলক্ষ্মীপুরে টিসিবির পণ্য পাবে ১ লক্ষ ১৫ হাজার পরিবার

লক্ষ্মীপুরে টিসিবির পণ্য পাবে ১ লক্ষ ১৫ হাজার পরিবার

আসন্ন পবিত্র রমজান উপলক্ষে লক্ষ্মীপুরে প্রায় ১ লক্ষ ১৫ হাজার নিন্ম আয়ের কার্ডধারী পরিবারকে সরকারের ভর্তুকি মূল্যে টিসিবির পণ্য সামগ্রী বিতরণ করা হবে। শুক্রবার (১৮ মার্চ) সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে প্রেস ব্রিফিংয়ের আয়োজন করে এসব তথ্য জানান জেলা প্রশাসক মো. আনোয়ার হোছাইন আকন্দ।

জেলা প্রশাসক আরো জানান, ২০ মার্চ থেকে এ কার্যক্রম শুরু হবে, প্রাথমিকভাবে জেলার ৫ টি উপজেলার ১৩ টি ডিলারের মাধ্যমে ২১ মার্চ পর্যন্ত মোট সাড়ে ৩২ হাজার পরিবারকে পন্য সামগ্রী দেয়া হবে। পর্যায়ক্রমে বাকিদেরকেও দেয়া হবে বলে জানান তিনি।

টিসিবির পণ্যের মধ্যে রয়েছে চিনি প্রতি কেজি ৫৫ টাকা, মশুর ডাল প্রতি কেজি ৬৫ টাক, সয়াবিন তৈল কেজিপ্রতি ১১০ ও ছোলা কেজিপ্রতি ৫০ টাকা করে বিক্রি করা হবে। নির্ধারিত সময়ের মর্ধে কার্ডধারীরা না আসলে উপস্থিত জনগণের কাছে তা বিক্রি করে দিয়ে আসতে হবে বলে জানান।

সভায় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক নুরে আলম, নিগার সুলতানা, প্রেসক্লাব সভাপতি হোছাইন আহম্মদ হেলাল, সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম পাবেলসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিক ও প্রশাসনের অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular