1. news.dailynobobarta@gmail.com : ডেইলি নববার্তা : ডেইলি নববার্তা
  2. subrata6630@gmail.com : Subrata Deb Nath : Subrata Deb Nath
শনিবার, ০২ জুলাই ২০২২, ১১:৩৯ পূর্বাহ্ন
শনিবার, ০২ জুলাই ২০২২, ১১:৩৯ পূর্বাহ্ন

লক্ষ্মীপুরে গৃহবধুকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ

কিশোর কুমার দত্ত, লক্ষ্মীপুর প্রতিনিধি
  • আপডেট সময় : রবিবার, ২৭ ফেব্রুয়ারি, ২০২২
  • ৯৪ বার পঠিত
ধর্ষণ ও নারী নির্যাতন

Tags: , , ,

লক্ষ্মীপুরে বসতঘরের সিধেল কেটে পরিবারের সদস্যদের হাত-পা ও মুখ বেঁধে সংঘবদ্ধভাবে এক গৃহবধুকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। ভুক্তভোগী ওই গৃহবধুকে সকালে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এসময় ওই গৃহবধুর স্বর্ণালংকার ও নগদ টাকা লুটে নেওয়া হয়েছে বলে অভিযোগ করেন তার পরিবার। রবিবার ভোর রাতে সদর উপজেলার তেওয়ারীগঞ্জ ইউনিয়নের চরমটুয়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় অভিযুক্ত ৫ জনকে ধরতে পুলিশ মাঠে অভিযানে নেমেছে বলে জানান পুলিশ সুপার।

ভুক্তভোগী, স্বজন ও পুলিশ জানায়, রবিবার ভোররাতে স্থানীয় চরমটুয়া গ্রামে কৃষক আব্দুর রহমানের ঘরে সিধেল কেটে প্রবেশ করে সুমন, নাজিম, হোসেন, ইউছুফ ও হারুন নামের ৫জন যুবক। এসময় গৃহবধু, তার শাশুড়ী, ননদ ও ছেলেসহ সবাইকে হাত-পা ও মুখ বেঁধে ফেলে তারা।

এসময় ভিকটিম গৃহবধুকে ৪জনে মিলে পালাক্রমে ধর্ষণ করে বলে অভিযোগ করেন ওই গৃহবধুসহ স্বজনরা। পরে তারা (সংঘবদ্ধ চোর ও ধর্ষক) ওই গৃহবধুর ব্যবহৃত স্বর্ণালংকার ও নগদ টাকা লুটে নেয় বলে অভিযোগ করেন ভুক্তভোগীরা। সকালে ভিকটিমকে হাসপাতালে ভর্তি করান স্বজনরা।

হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. মো. আনোয়ার হোসেন জানান, নির্যাতনের অভিযোগের প্রেক্ষিতে পুলিশকে অবহিত করা হয়েছে, তার ডাক্তারি পরীক্ষা-নিরিক্ষা ও চিকিৎসা চলছে।

এদিকে পুলিশ সুপার ড. এ এইচ এম কামরুজ্জামান জানান, গৃহবধুকে ধর্ষণের খবর পেয়ে পুলিশের একাধিক টিমকে ঘটনাস্থল এলাকা, হাসপাতালসহ মাঠে পাঠানো হয়েছে। ঘটনার তদন্ত চলছে, অপরাধীদের ধরতে পুলিশ কাজ করছে বলে জানালেন পুলিশের এ কর্মকর্তা।

এ জাতীয় আরও খবর




All rights reserved.  © 2022 Dailynobobarta
Theme Customized By Shakil IT Park
Social Media Auto Publish Powered By : XYZScripts.com