1. news.dailynobobarta@gmail.com : ডেইলি নববার্তা : ডেইলি নববার্তা
  2. subrata6630@gmail.com : Subrata Deb Nath : Subrata Deb Nath
মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ০৮:৩৬ পূর্বাহ্ন
মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ০৮:৩৬ পূর্বাহ্ন

লক্ষ্মীপুরে আ’লীগের অর্ধশতাধিক নেতাকর্মীর নামে মামলা

কিশোর কুমার দত্ত, লক্ষ্মীপুর প্রতিনিধি
  • আপডেট সময় : বুধবার, ৩০ মার্চ, ২০২২
  • ৮৩ বার পঠিত
মামলা

Tags: , ,

লক্ষ্মীপুরের রামগতিতে শহীদ স্মৃতিস্তম্ভে ফুল দিয়ে ফেরার পথে আওয়ামীলীগ ও বিএনপি নেতা-কর্মীদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনায় আওয়ামী লীগের ৫৪ জন নেতাকর্মীর নামে মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার (২৯ মার্চ) সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলাটি দায়ের করেন উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক মাহবুবুর রহমান।

রাত পৌনে ১২টার দিকে জেলা বিএনপি’র যুগ্ম আহবায়ক অ্যডভোকেট হাছিবুর রহমান মামলার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন- বিজ্ঞ আদালত মামলাটি পিবিআইকে তদন্ত দিয়েছেন। মামলায় যুবলীগ নেতা রাহিদ হাসান, মেজবাহ উদ্দিন হেলাল, রাকিব, সাদ্দাম, সুখী, বিপ্লব, মাহফুজ, জিল্লু ২৪ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ২৫/৩০জনকে বিবাদী করা হয়েছে।

এদিকে, একই ঘটনায় গত শনিবার (২৬ মার্চ) রামগতি থানায় বিএনপি’র দু’শতাধিক নেতাকর্মীর নামে মামলা দায়ের করা হয়েছে। রামগতি থানার ওসি আলমগীর হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, ঘটনার দিন এজাহার নামীয় ৫০জন সহ অজ্ঞাত ১০০/১৫০ জনের নামে থানায় মামলা দায়ের করা হয়েছে। তবে, আদালতে মামলার বিষয়টি জানা নেই বলে জানান ওসি।

উল্লেখ্য, শনিবার (২৬ মার্চ) সকালে মহান স্বাধীনতা দিবস উপলক্ষে শহীদ স্মৃতিস্তম্ভে ফুল দিয়ে ফিরছিলেন বিএনপি নেতা-কর্মীরা। এসময় তারা আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে অশালীন স্লোগান মুখরিত ছিল। এসময় স্থানীয় আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা লাঠি-সোটা নিয়ে তাদের ধাওয়া করে। পরে বিএনপি নেতা-কর্মীরাও পাল্টা ধাওয়া করে। এতে উভয়পক্ষের ১০ জন আহত হয় বলে দু’দলের নেতারা দাবী করেন।

এ জাতীয় আরও খবর




All rights reserved.  © 2022 Dailynobobarta
Theme Customized By Shakil IT Park