1. news.dailynobobarta@gmail.com : ডেইলি নববার্তা : ডেইলি নববার্তা
  2. subrata6630@gmail.com : Subrata Deb Nath : Subrata Deb Nath
মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ০৯:১৭ পূর্বাহ্ন
মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ০৯:১৭ পূর্বাহ্ন

রৌমারীতে ৫ মাসের শিশুসহ মাকে হত্যা

গোলাম রব্বানী, কুড়িগ্রাম প্রতিনিধি
  • আপডেট সময় : শনিবার, ২১ মে, ২০২২
  • ৪৭ বার পঠিত

Tags: , ,

কুড়িগ্রামের রৌমারীতে ৫ মাসের এক শিশুকে গলা কেটে হত্যা করা হয়েছে। সেইসাথে শিশুটির মাকেও গলা কেটে হত্যার চেষ্টা করা হয়। মৃত শিশুটির নাম হাবিব। তার মা মোছা. হাফসা আকতার (২৬) কে গলা কেটে আশঙ্কাজনক অবস্থায় পরিত্যাক্ত একটি ধান খেত থেকে উদ্ধার করে এলাকাবাসীরা। পরে মাকে এলাকাবাসীরা ধানখেত থেকে উদ্ধার করে প্রথমে রৌমারী উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করে এবং পরে ময়মনসিংহ মেডিকেলে নেয়ার পথে রাস্তায় মৃত্যু ঘটে।

এ তথ্য রৌমারী থানার ওসি মোন্তাছের বিল্লাহ নিশ্চিত করেন। শনিবার ভোররাতে জেলার রৌমারী উপজেলার সদর ইউনিয়নের নতুন বন্দর হাজিপাড়া গ্রামে এ মর্মান্তিক ঘটনা ঘটে।

পুলিশ ও এলাকাবাসীরা জানান, শনিবার ভোররাতে প্রচন্ড বৃষ্টির মধ্যে হঠাৎ প্রতিবেশী আব্দুর সবুর নামে এক ব্যক্তির পুকুরপাড়ের পূর্বপাশে ধানখেত থেকে চিৎকারের শব্দ শুনে সকলকে ডাক দেন। পরে প্রতিবেশীরা ঘটনাস্থলে গিয়ে ওই শিশুর মরদেহ ও পাশে গলাকাটা শিশুরটির মা হাফসাকে অচেতন অবস্থায় উদ্ধার করে। এরপর তারা তাদের পরিবারের সহায়তায় শিশুর মরদেহসহ হাফসাকে রৌমারী উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করেন। পরে হাফসার অবস্থা গুরুতর হলে চিকিৎসক তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।

এদিকে, এলাকাবাসীদের নতুনবন্দর হাজিপাড়া গ্রামের আব্দুর সবুর বলেন, ভোর বেলা পুকুরপাড়ের পূর্বপাশে ধানখেতে গোঙরানির শব্দ কানে আসলে এগিয়ে দেখি হাফসাকে গলাকাটা অজ্ঞান অবস্থায় পড়ে থাকতে ও তার পাশে গলাকাটা অবস্থায় শিশুটির মরদেহ। এরপর আমার চিৎকারে আশ-পাশের লোকজন ঘটনাস্থলে ছুটে আসে। পরে রৌমারী থানা পুলিশকে খবর দিলে তারা এসে শিশুর মরদেহ ও মা হাফসাকে উদ্ধার করে রৌমারী উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে ভর্তি করা হয়। এরপর হাফসার অবস্থার অবনতি ঘটলে ময়মনসিংহ মেডিকেলে নেয়ার পথে মৃত্যু ঘটে।

এ ব্যাপারে রৌমারী থানার অফিসার ইনচার্জ মোন্তাছের বিল্লাহ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, শিশু ও মায়ের লাশ ময়না তদন্তের জন্য রবিবার দুপুরে কুড়িগ্রাম মর্গে প্রেরণ করা হবে। তবে তার স্বজনদের পক্ষ থেকে মামলার প্রস্তুতি নেয়া হচ্ছে বলে জানান তিনি।

এ জাতীয় আরও খবর




All rights reserved.  © 2022 Dailynobobarta
Theme Customized By Shakil IT Park