আজ সোমবার, আগস্ট ১৫, ২০২২ | সময় : ৯:৫৬ পূর্বাহ্ণ
হোমক্যাটাগরিকুড়িগ্রামরৌমারীতে গলায় দড়ি দিয়ে পুলিশ সদস্যের আত্মহত্যা

রৌমারীতে গলায় দড়ি দিয়ে পুলিশ সদস্যের আত্মহত্যা

- Advertisement -

কুড়িগ্রাম জেলার রৌমারী নিজ বাড়িতে এসে গলায় দড়ি দিয়ে আত্মহত্যার ঘটনা ঘটেছে।তবে তিনি মানসিকভাবে অবসাদগ্রস্ত ছিলেন বলে তার স্ত্রী সাবিনা ইয়াসমিন জানিয়েছেন।

সোমবার বিকেল ৪টার দিকে পুলিশ কনস্টেবল আব্দুর রহিম (৩৮) তার শোবার ঘরের পাশে ধান রাখার গোলা ঘরে বাশের ধরনার সাথে দড়ি পেঁচিয়ে আতœহত্যা করেন।

- Advertisement -

মৃত আব্দুর রহিম উপজেলার বন্দবের ইউনিয়নের দক্ষিণ টাপুরচর গ্রামের মৃত দেলোয়ার হোসেনের ছেলে। তিনি জামালপুর সদর থানার ২নং পুলিশ ফাঁড়িতে কনস্টেবল হিসেবে কর্মরত ছিলেন। গত এক সপ্তাহ আগে তিনি ২৮দিনের ছুটি নিয়ে তার নিজ জেলা কুড়িগ্রামের রৌমারীর বাড়িতে আসেন।মৃত পুলিশ কনস্টেবলদের স্ত্রী সাবিনা ইয়াসমিন শিল্পী জানান,তার স্বামী মানসিকভাবে অবসাদগ্রস্ত ছিলেন। পরিবারের কাউকে না জানিয়ে তিনি ধানচাল রাখার ঘরের ভেতরে প্রবেশ করে আত্মহত্যা করেন।

এ ব্যাপারে রৌমারী থানার অফিসার ইনচার্জ মুনতাসির বিল্লাহ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,সোমবার সন্ধ্যের পর তার মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুড়িগ্রাম মর্গে প্রেরণ করা হয়।পারিবারিকভাবে জানা গেছে,তিনি মানসিক অবসাদগ্রস্ত হয়ে আত্মহত্যা করেছেন।তবে থানায় রাতেই এজন্য একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে। মঙ্গলবার ময়না তদন্ত শেষে মরদেহ এলে পারিবারিকভাবে তার মরদেহ দাফন করবে।

- Advertisement -
আরও পড়ুন
- Advertisment -

আলোচিত সংবাদ