1. news.dailynobobarta@gmail.com : ডেইলি নববার্তা : ডেইলি নববার্তা
  2. subrata6630@gmail.com : Subrata Deb Nath : Subrata Deb Nath
শনিবার, ০২ জুলাই ২০২২, ১০:৩৫ পূর্বাহ্ন
শনিবার, ০২ জুলাই ২০২২, ১০:৩৫ পূর্বাহ্ন

রোনালদোর হ্যাট্রিকের হাফ-সেঞ্চুরি, ম্যানইউ জয়

স্পোর্টস ডেস্ক । ডেইলি নববার্তা
  • আপডেট সময় : রবিবার, ১৭ এপ্রিল, ২০২২
  • ৪৮ বার পঠিত
Ronaldos 50th hat trick

Tags: , ,

রোনালদোর ৫০তম হ্যাটট্রিকে ইউনাইটেডের জয়। ক্যারিয়ারের শেষ সময়ে এসে ধুঁকছিলেন তিনি। তাতে বিপাকে পড়েছিল দলও। ভক্তরা চাইছিল ম্যানচেস্টার ইউনাইটেডকে একাই টানবেন ৩৭ বছর বয়সী ক্রিস্টিয়ানো রোনালদো। আর ফুটবল যেহেতু টিম গেম তাই রোনালডোর অবদান খুব একটা চোখেও পড়ছিল না তাদের। যে কারণে অনেক ভক্তই বলছিলেন ফুরিয়ে যাওয়া এক তারকাকে ফিরিয়ে এনে লাভ হয়নি দলের।

তাদের মুখ আপাতত বন্ধ করলেন রোনালদো। ইংলিশ প্রিমিয়ার লিগে উপহার দিলেন দারুণ এক হ্যাটট্রিক। তার তিন গোলের সুবাদে নিজ মাঠে নরউইচ সিটিকে ৩-২ গোলে হারিয়ে চ্যাম্পিয়নস লিগে খেলার সুযোগ বাঁচিয়ে রাখল ইউনাইটেড। এটি ছিল ক্লাব ক্যারিয়ারে রোনালদোর ৫০তম হ্যাটট্রিক।

প্রায় দুই দশকের পেশাদার ক্যারিয়ারের রোনালদো খেলেছেন স্পোর্টিং, ইউনাইটেড, রিয়াল মাদ্রিদ ও ইউভেন্তাসের হয়ে। এর মধ্যে সবচেয়ে বেশি ৪৪টি হ্যাটট্রিক করেন রিয়ালের জার্সিতে। ইউভেন্তাসের হয়ে করেন ৩টি আর ইউনাইটেডের হয়ে ৩টি।

নরউইচের বিপক্ষে ৭, ৩২ ও ৭৬ মিনিটে গোল করেন রোনালদো। নরউইচও ছেড়ে কথা বলেনি। কিরেন ডাওয়েল ও টিমু পুক্কির গোলে তারা শেষ মুহূর্ত পর্যন্ত লড়াই করেছে মাঠে। তবে শেষ হাসিটা ছিল রোনালদো ও তার দলবলের মুখেই। এ জয়ে টেবিলের পাঁচ নম্বরে উঠে এসেছে ম্যানচেস্টার ইউনাইটেড। ৩২ ম্যাচে ৫৪ পয়েন্ট তাদের। সমান ম্যাচে ৫৭ পয়েন্ট চারে থাকা টটেনহ্যাম হটস্পারের।

চার নম্বর স্পটের লড়াইয়ে থাকা দলগুলোর মধ্যে শনিবার সন্ধ্যায় একমাত্র জয় পেয়েছে ইউনাইটেড। নিজ মাঠে ব্রাইটন অ্যান্ড হোভ অ্যালবিয়নের কাছে ১-০ গোলে হেরেছে টটেনহ্যাম। আর সাদাম্পটনের মাঠে একই ব্যবধানে হেরেছে ইউরোপে খেলার আশায় থাকা মাঝারি সারির দল আর্সেনাল।

এ জাতীয় আরও খবর




All rights reserved.  © 2022 Dailynobobarta
Theme Customized By Shakil IT Park
Social Media Auto Publish Powered By : XYZScripts.com