1. news.dailynobobarta@gmail.com : ডেইলি নববার্তা : ডেইলি নববার্তা
  2. subrata6630@gmail.com : Subrata Deb Nath : Subrata Deb Nath
বুধবার, ২৯ জুন ২০২২, ১২:৪৪ পূর্বাহ্ন
বুধবার, ২৯ জুন ২০২২, ১২:৪৪ পূর্বাহ্ন

রোনালদোর হ্যাটট্রিকে ইউনাইটেডের দুর্দান্ত জয়

স্পোর্টস ডেস্ক । ডেইলি নববার্তা
  • আপডেট সময় : রবিবার, ১৩ মার্চ, ২০২২
  • ৫৮ বার পঠিত
রোনালদোর হ্যাটট্রিক

Tags: ,

ঘরের মাঠ ওল্ড ট্র্যাফোর্ডে ম্যানচেস্টার ইউনাইটেড ও টটেনহ্যামের মধ্যে এক রোমাঞ্চকর ম্যাচ দেখল পুরো বিশ্ব। আর সেই ম্যাচের নায়ক ক্রিস্টিয়ানো রোনালদো রেকর্ড গড়ে নিজেকে নিয়ে গেলেন এক অন্য উচ্চতায়। তার হ্যাটট্রিকে রেড ডেভিলসরা কেইনের টটেনহ্যামকে হারায় ৩-২ ব্যবধানে। সেই সঙ্গে রোনালদো বনে গেলেন ইতিহাসের সবচেয়ে বেশি গোলদাতার মালিক।

নানা নাটকীয়তার ম্যাচে শেষ পর্যন্ত জয়ের দেখা পেল রোনালদোর ম্যানচেস্টার ইউনাইটেড। গত সপ্তাহে ম্যান সিটির কাছে হারের পর দারুণভাবে ঘুরে দাঁড়িয়েছে দলটি। ম্যাচের ১২ মিনিটে রোনালদোর গোলে এগিয়ে যায় ম্যান ইউনাইটেড। তবে টটেনহ্যামকে সমতায় ফেরান ইংলিশ ফরওয়ার্ড হ্যারি কেইন।

কিন্তু তার তিন মিনিট পরই দলকে আবারও এগিয়ে দেন সেই রোনালদো। আর তারই সঙ্গে রোনালদো চেক ফুটবলার বাইকানকে ছাড়িয়ে এককভাবে রেকর্ডটি নিজের করে নেন। এই ২-১ গোলে এগিয়ে থেকেই প্রথম হাফ শেষ করে দুই দল।

দ্বিতীয়ার্ধের শুরু থেকেই গোলের জন্য মরিয়া ছিল দুই দলই। তবে সুযোগ তৈরি করেও গোলের দেখা পাচ্ছিল না কোন দল। এরই মাঝে ম্যাচের ৭২ তম মিনিটে আবারও সমতায় ফেরে টটেনহ্যাম। তবে গোলটা হয় আত্মঘাতী। ম্যানচেস্টার ইউনাইটেডের অধিনায়ক হ্যারি ম্যাগুয়ারের গোলে আবারও ম্যাচে ফেরে স্পার্স।

তবে নামটা যে রোনালদো, তা আবারও প্রমাণ করলেন ম্যাচের ৮১তম মিনিটে। রোনালদোর সেই গোলেই ম্যানচেস্টার ইউনাইটেড জয় নিয়ে মাঠ ছাড়ে। সঙ্গে রেকর্ডটিও নিজের করেই ম্যাচ সেরার পুরস্কার পান ৩৭ বছর বয়সী পর্তুগিজ তারকা। লিগে ২৯ ম্যাচে ৫০ পয়েন্ট নিয়ে টেবিলের চতুর্থ স্থানে উঠে এসেছে রোনালদোর ইউনাইটেড। আর ২৭ ম্যাচে ৪৫ পয়েন্ট নিয়ে টেবিলের সাতে অবস্থান করছে স্পার্স।

এতদিন ফিফার হিসেব মতে জোসেফ বাইকানের গোল সংখ্যা ছিল ৮০৫টি। রোনালদো ওল্ড ট্র্যাফোর্ডে ফিরে ৮০০ গোলের মাইলফলক স্পর্শ করেছিলেন বেশ আগেই। আর শনিবার (১২ মার্চ) রাতে তো বাইকানেকে ছাড়িয়েই গেলেন সময়ের সেরা খেলোয়াড় রোনালদো। স্বীকৃত ফুটবলে এখন রোনালদোর গোল ৮০৭টি। এদিকে রোনালদো ক্যারিয়ারের ৫৯তম হ্যাটট্রিক করলেন। টানা ১৩ পঞ্জিকাবর্ষে হ্যাটট্রিক করার অনন্য রেকর্ডও করেছেন সিআর সেভেন।

এ জাতীয় আরও খবর




All rights reserved.  © 2022 Dailynobobarta
Theme Customized By Shakil IT Park
Social Media Auto Publish Powered By : XYZScripts.com