রাজশাহীতে ৬৬৭ বস্তা চালসহ গ্রেফতার ২

রাজশাহীতে ৬৬৭ বস্তা চালসহ গ্রেফতার ২

রাজশাহীর চারঘাট উপজেলায় বিশেষ অভিযান পরিচালনা করে সরকারি খাদ্যগুদামের ৬৬৭ বস্তা চাল উদ্ধার করেছে পুলিশ। গত ১৫ এপ্রিল শুক্রবার বেলা ১১.৩০ টার দিকে চারঘাটের কাঁকড়ামারী বাজারে দুই চাল ব্যবসায়ীর গুদাম থেকে চালের বস্তাগুলো উদ্ধার করা হয়।

উদ্ধারকৃত চালের মোট পরিমাণ ২০০১০ কেজি। পুলিশ চারঘাট থানাধীন কাঁকড়ামারী বাজারের ‘মেম্বার চাউল আড়ত’ এবং পাশের ‘বিলাল খাদ্য ভান্ডার’ থেকে তল্লাশি চালিয়ে চালের বস্তাগুলো জব্দ করে।

এ সময় একটি ট্রাকও জব্দ করা হয়। এ সময় মেম্বার চাউল আড়তের মালিক মোস্তাকিন (৫৫), পিতা- মৃতঃ মোকসেদ আলী, সাং- বিল মেরামতপুর, থানা: চারঘাট ও বিলাল খাদ্য ভান্ডারের মালিক সমশের আলী, পিতা: মৃতঃ সহির উদ্দিন, সাং: তালবাড়িয়া, থানা: চারঘাট, জেলা: রাজশাহীদ্বয়কে আটক করেছে পুলিশ।

বাঘা থানাধীন এলএসডি (খাদ্য গুদাম) থেকে কালোবাজারে বিক্রি হওয়া সরকারী চাল চারঘাটে আসার গোপন সংবাদ পেয়ে বিশেষ অভিযান পরিচালনা করে বাঘা থানা পুলিশ। অভিযানের সময় চালের সরকারি বস্তা পরিবর্তন করে অন্য বস্তায় ঢোকানো হচ্ছিল। জিজ্ঞাসাবাদে মোস্তাকিন আলী ও শমসের আলী পুলিশকে জানান, তারা বাঘা খাদ্য গুদামের কর্মচারী আব্দুল হালিমের মাধ্যমে এই ২০ টন চাল কেনেন। তাদের দেওয়া তথ্যের সত্যতা যাচাই করা হচ্ছে এবং ঘটনার সাথে আর কেউ জড়িত রয়েছে কিনা সে বিষয়ে খোঁজখবর নেওয়া হচ্ছে। ঘটনার বিষয়ে বাঘা থানায় মামলা রুজু প্রক্রিয়াধীন।