1. news.dailynobobarta@gmail.com : ডেইলি নববার্তা : ডেইলি নববার্তা
  2. subrata6630@gmail.com : Subrata Deb Nath : Subrata Deb Nath
বুধবার, ২৯ জুন ২০২২, ০১:৩৫ পূর্বাহ্ন
বুধবার, ২৯ জুন ২০২২, ০১:৩৫ পূর্বাহ্ন

মোহনপুরে পণ্যের মান নিয়ন্ত্রণে মোবাইল কোর্ট পরিচালনা

ফিরোজ আলম, মোহনপুর (রাজশাহী) প্রতিনিধি
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৪ মে, ২০২২
  • ৪৪ বার পঠিত
মোহনপুরে পণ্যের মান নিয়ন্ত্রণে মোবাইল কোর্ট পরিচালনা

Tags: ,

রাজশাহীর মোহনপুর উপজেলার কেশরহাট পৌর বাজার এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়েছে। জানা যায়, বিএসটিআই আইন অনুসারে বাধ্যতামূলক ফার্মেন্টেড মিল্ক (দই) ও স্কিন ক্রিম পণ্যসমূহের অনুকূলে বিএসটিআই’র অনুমোদন গ্রহণ ব্যতীত ও কোনরকম লেবেলিং ইনফরমেশন (উৎ: তাং, মেয়াদ, ওজন, মূল্য, সিল) ব্যবহার না করে বিক্রি, বিতরণ ও বাজারজাতের অপরাধে কেশরহাটের মিষ্টান্ন ভাণ্ডার, অবকাশ হোটেল এন্ড রেস্টুরেন্ট, লিটন কসমেটিকস কর্ণার ও হামজা কসমেটিকস নামীয় প্রতিষ্ঠান চারটির প্রত্যেককে ১টি করে মামলা দায়ের ও বিএসটিআই আইন অনুযায়ী মোট ৬,৫০০/- জরিমানা করা হয়।

এছাড়া বিপুল পরিমাণ বিক্রি নিষিদ্ধ ও রং ফর্সাকারী ক্রিম জব্দ করে বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেটের নির্দেশে জনসম্মুখে ধ্বংস করা হয়। গত সোমবার (২৩ মে) এ আদলতে ব্যবসায়ীদের জরিমানাও করা হয়।

উক্ত মোবাইল কোর্ট মোহনপুর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সানওয়ার হোসেন-এর নেতৃত্বে পরিচালিত হয়। প্রসিকিউটর হিসেবে উপস্থিত ছিলেন, বিএসটিআই’র কর্মকর্তা শরীফ হোসেন, ফিল্ড অফিসার (সিএম) এবং আদালত পরিচালনায় সহোযোগিতা করেন মোহনপুর থানার দ্বায়িত্বপ্রাপ্ত অফিসার এস আই ইব্রাহিম খলিলুল্লাহসহ সঙ্গীয় ফোর্স।

এ জাতীয় আরও খবর




All rights reserved.  © 2022 Dailynobobarta
Theme Customized By Shakil IT Park
Social Media Auto Publish Powered By : XYZScripts.com