1. news.dailynobobarta@gmail.com : ডেইলি নববার্তা : ডেইলি নববার্তা
  2. subrata6630@gmail.com : Subrata Deb Nath : Subrata Deb Nath
শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০৪:৩৬ অপরাহ্ন
শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০৪:৩৬ অপরাহ্ন

মুক্তিযোদ্ধার বাড়ি দখলমুক্ত করার নির্দেশ ভালুকা ইউএনও’র

সফিউল্লাহ আনসারী, ময়মনসিংহ প্রতিনিধি
  • আপডেট সময় : মঙ্গলবার, ১ মার্চ, ২০২২
  • ৪৭ বার পঠিত
মুক্তিযোদ্ধার বাড়ি দখলমুক্ত করার নির্দেশ ভালুকা ইউএনও'র

Tags:

ময়মনসিংহের ভালুকা উপজেলা ভরাডোবা গ্রামে হাসমত আলী নামে এক পঙ্গু মুক্তিযোদ্ধার বাড়ি উদ্ধার করেছে প্রশাসন। মঙ্গলবার (১ মার্চ) সকালে ঘটনাস্থলে পৌছে নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সালমা খাতুন বাড়িটি উদ্ধার করেন।

এ সময় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো: আব্দুল্লাহ আল বাকিউল বারী, স্থানীয় ইউপি চেয়ারম্যান শাহ আলম তরফদারসহ মডেল থানা পুলিশ উপস্থিত ছিলেন। পরে বিবাদীপক্ষকে ডেকে ইটের স্থাপনা সড়িয়ে নেয়াসহ মুক্তিযোদ্ধার ঘর দখলমুক্ত করে বুঝিয়ে দেয়ার নির্দেশ দেন।

উল্লেখ, উপজেলার ভরাডোবা গ্রামের মৃত আবেদ আলীর ছেলে মুক্তিযোদ্ধা হাসমত আলীর (মুক্তিযোদ্ধা গেজেট নম্বর-৪৭১৬) সাথে ভরাডোবা মৌজায় ঘরসহ কতক জমি নিয়ে একই এলাকার মৃত সিরাজ উদ্দিনের ছেলে শফিকুল ইসলাম গংদের বিরোধ চলে আসছিলো। এরই জের হিসেবে প্রতিপক্ষরা জোড়পূর্বক মুক্তিযোদ্ধার ঘর ও ওই জমিতে ইটের স্থাপনা নির্মাণ শুরু করেন। পরে নিরুপায় হয়ে হাসমত আলীর ছেলে হাবিবুর রহমান বাদল বাদী হয়ে রবিবার দুপুরে মডেল থানা ও উপজেলা নির্বাহী অফিসার বরাবর একটি লিখিত অভিযোগ করেন।

অভিযুক্ত শফিকুল ইসলাম জানান, ইউএনও মহোদয়ের নির্দেশ অনুযায়ী স্থাপনা সরিয়ে নেয়া হচ্ছে। উপজেলা নির্বাহী অফিসার সালমা খাতুন জানান, ওই মুক্তিযোদ্ধার পক্ষে একটি অভিযোগ পেয়ে মঙ্গলবার সকালে তিনি ঘটনাস্থলে ছুটে যান এবং বিবাদরপক্ষকে ডেকে মুক্তিযোদ্ধার ঘর দখলমুক্ত ও ইটের স্থাপনা সড়িয়ে নেয়ার নির্দেশ দেন।

এ জাতীয় আরও খবর




All rights reserved.  © 2022 Dailynobobarta
Theme Customized By Shakil IT Park
Social Media Auto Publish Powered By : XYZScripts.com