1. news.dailynobobarta@gmail.com : ডেইলি নববার্তা : ডেইলি নববার্তা
  2. subrata6630@gmail.com : Subrata Deb Nath : Subrata Deb Nath
বুধবার, ২৯ জুন ২০২২, ১২:১৮ পূর্বাহ্ন
বুধবার, ২৯ জুন ২০২২, ১২:১৮ পূর্বাহ্ন

মাহিয়া মাহির তৃতীয় সংসার ভাঙনের গুঞ্জন!

মারুফ সরকার, বিনোদন প্রতিনিধি
  • আপডেট সময় : বুধবার, ১৮ মে, ২০২২
  • ৪৬ বার পঠিত
চিত্রনায়িকা মাহিয়া মাহি

Tags: ,

ঢাকাই সিনেমার আলোচিত-সমালোচিত চিত্রনায়িকা মাহিয়া মাহির তৃতীয় সংসারেও ভাঙন দেখা দিয়েছে—এমন গুঞ্জন বেশ কিছুদিন ধরেই চলছে। এ নিয়ে নেট দুনিয়ায় জল্পনা তুঙ্গে। দ্বিতীয় সংসার ইতি টানার পর অনেকেই ধারণা করেছিলেন মাহির তৃতীয় সংসারটি টিকে যাবে। তবে সাম্প্রতিক সময়ের মাহির ফেসবুক স্ট্যাটাস ঘিরে শুরু হয়েছে তুমুল হইচই।

তৃতীয় সংসারে কেমন আছেন—সেটাও মাহি নিয়মিত জানিয়ে দিচ্ছেন। স্বামী রাকিব সরকারের সঙ্গে হজে যাওয়া থেকে শুরু করে রেস্তোরাঁ ব্যবসা, সবকিছু জানাচ্ছেন সেখানে। যে কেউ তার প্রকাশিত ছবি দেখে আন্দাজ করে নেবেন যে, সুখে-শান্তিতে সংসার করছেন তিনি।

বিয়ের ছবি, মধু চন্দ্রিমার ছবি থেকে শুরু করে স্বামীকে নিয়ে শুটিং স্পটের ছবিও ফেসবুকে আপ করতে দেখা যায়। তারা যেখানেই যেতেন ছবি তুলে ফেসবুকে দিতেন। রোমান্টিক স্ট্যাটাস দিয়ে জানান দিতেন দাম্পত্য জীবন সুখেই কাটছে। মাঝে মা হওয়ার খবরেও আলোচনায় ছিলেন তিনি৷ তবে মা হওয়ার খবর সত্য নয়, দাবি মাহির।

কিন্তু সোমবার (১৬ মে) বিকেলে মাহির দেয়া অভিমানসুলভ এক ফেসবুক স্ট্যাটাস জন্ম দিলো সন্দেহের। কালো টি-শার্ট পরা প্রকাশিত একটি ছবির ক্যাপশনে তিনি লেখেন, প্রিয় মানুষটা, তুমি বরং সুখেই থাকো। কাছে না হয় বহু দূরে।

কয়েকদিন আগের আরেকটি পোস্টেও মাহির মন খারাপের ইঙ্গিত পাওয়া যায়। সেখানে তিনি লিখেছিলেন, একদিন গোপন রক্তক্ষরণ বন্ধ হবে, কোনো এক ভোর বেলায় সুখ পাখি খাঁচায় এসে ধরা দেবে। নদীর ওপারের ওই দূরের ছোট্ট কুঁড়ে ঘরের নিভু নিভু জ্বলতে থাকা কুপির আলো দেখে সেদিনও আবার ভেব না, সুখে শুধু তারাই আছে। সুখ পাখি তো তোমার খাঁচাতেই আছে, তুমি শুধু বোঝো না। সুখের লোভ আমাদের সুখী হতে দেয় না।

তাহলে কি সংসার ভাঙছে মাহির?
রহস্যের এক বেড়াজাল ঘেরা এই স্ট্যাটাস কেন দিলেন তিনি? কাকে উদ্দেশ করে লেখেন এই স্ট্যাটাস? সেই প্রশ্নের উত্তর অজানা। খোলাসা করে বলেননি তিনি। তবে নেটিজেনদের ধারণা, স্বামীর সঙ্গে হয়ত মনোমালিন্য চলছে। ফলে, শিগগিরই আবারও সংসার ভাঙতে চলেছে আলোচিত এই নায়িকার।

মাহির সব পোস্টে স্বামীর প্রতিক্রিয়া দেখা যায়। তবে এই দুই স্ট্যাটাসে তেমনটা দেখা যায়নি। এতে ঘর ভাঙার সন্দেহ আরও প্রবল হতে শুরু করেছে নেট-নাগরিকদের মধ্যে। তবে লোকে বলে কপালে সবার নাকি সুখ সয় না। বিয়ের এক বছর না ঘুরতেই শুরু হয়েছে এই অভিনেত্রীর বিয়ে বিচ্ছেদের গুঞ্জন। কথায় আছে যা রটে তা কিছুটা হলেও ঘটে। এখন সময়ই বলে দেবে আসল সত্য।

গত বছর চুপিসারে তৃতীয় বিয়ে করেন মাহি। তার স্বামীর নাম রাকিব সরকার। মাহির তৃতীয় বিয়ে হলেও রাকিবের দ্বিতীয় বিয়ে। রাকিবের আগের ঘরে এক ছেলে ও এক মেয়ে আছে। ২০১৬ সালের ২৫ মে জমকালো আয়োজনে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে বিয়ে করেছিলেন মাহিয়া মাহি। গত বছরের ২৪ মে তাদের পঞ্চম বিবাহবার্ষিকীর আগমুহূর্তে মাহি জানান, একসঙ্গে আর থাকছেন না তারা। অন্যদিকে, দ্বিতীয় স্বামী অপুও জানান তাদের মধ্যে বিচ্ছেদ ঘটেছে। তার পরই তৃতীয় বিয়ের খবর প্রকাশ্যে আনেন এই অভিনেত্রী।

তারও আগে, ২০১৫ সালের ১৫ মে কাজী মো. সালাউদ্দিন ম্যারেজ রেজিস্টারের মাধ্যমে শাওন নামের একজনকে বিয়ে করেন মাহি। ২০১৬ সালে অপুকে বিয়ের পর শাওনের সাথে বিয়ের বিষয়টি আলোচনায় আসে। শাওনের সাথে মাহির ছবিও ফাঁস হয়। তখন মাহি সাইবার ক্রাইমে মামলা করেন। তবে সেই মামলার প্রতিবেদনে শাওনের সাথে মাহির বিয়ের প্রমাণ পাওয়া যায়।

বর্তমানে মাহিয়া মাহির হাতে রয়েছে— ‘আনন্দ অশ্রু’, ‘নরসুন্দরী’, ‘গ্যাংস্টার’, ‘যাও পাখি বলো তারে’, ‘বুবুজান’, ‘লাইভ’ ও ‘আশীর্বাদ’ সিনেমাগুলো। এর মধ্যে অধিকাংশ সিনেমাই মুক্তির জন্য প্রস্তুত।

এ জাতীয় আরও খবর




All rights reserved.  © 2022 Dailynobobarta
Theme Customized By Shakil IT Park
Social Media Auto Publish Powered By : XYZScripts.com