1. news.dailynobobarta@gmail.com : ডেইলি নববার্তা : ডেইলি নববার্তা
  2. subrata6630@gmail.com : Subrata Deb Nath : Subrata Deb Nath
সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৯:৩৩ অপরাহ্ন
সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৯:৩৩ অপরাহ্ন

মালদ্বীপে জন্মদিনে ভালবাসায় সিক্ত হলেন বাবুল হোসেন

মোঃ ওমর ফারুক অনিক, মালদ্বীপ প্রতিনিধি
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৩ মার্চ, ২০২২
  • ৩৯৬ বার পঠিত
মালদ্বীপে জন্মদিনে ভালবাসায় সিক্ত হলেন বাবুল হোসেন

Tags: , ,

জন্মদিন, বেশিরভাগ মানুষের কাছে বছরের প্রতীক্ষিত একটি দিন। জন্মদিবস পরিবার ও বন্ধুদের সঙ্গে একত্রিত হওয়ার একটি সুযোগ। একসঙ্গে কিছু সময় আনন্দে কাটানোর বা অভিনন্দন জানানোর একটি উপলক্ষ এটি। মালদ্বীপের অত্যন্ত জনপ্রিয় গ্রাউন্ড-ভিউ রেস্টুরেন্টে গত কাল স্থানীয় সময় রাত ১০ টাই (DHAKA TRADERS) এর ম্যানেজিং ডিরেক্টর মোঃ বাবুল হোসেন এর শুভ জন্মদিন পালন উপলক্ষে কর্মরত বাংলাদেশীদের উদ্যোগে আনন্দ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানের মধ্যে ছিল কেক কাটা ও মধ্যাহ্ন ভোজ জন্মদিন কে উপলক্ষ করে অনুষ্ঠানটি প্রবাসী বাংলাদেশীদের উপস্থিতিতে মিনি বাংলাদেশে রুপান্তরিত হয়। এ সময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মালদ্বীপ আ’লীগের সভাপতি মো. দুলাল মাতবর, মালদ্বীপ ন্যাশনাল ব্যাংকের ডিরেক্টর হান্নান খান কবির, বিশিষ্ট ব্যবসায়ীক হাদিউল ইসলাম, মো. জহিরুল ইসলাম, আলিম দুরানী, মো. মজিবুর রহমান, মো. সবুর, গুড ফুডস মালদ্বীপের ম্যানেজার মো. সবুর তালুকদার, মালদ্বীপ আ’লীগের সহ সভাপতি ফয়েজুর রহমান, যুগ্ম সম্পাদক, নুরে আলম রিন্টু, সাংগঠনিক সম্পাদক এম কেআর কামাল, প্রচার সম্পাদক আনোয়ার হোসেন রাজু, জনকল্যাণ ফাউন্ডেশনের সিনিয়র সভাপতি দিদারুল আলম, ফেনী জেলা উন্নয়ন পরিষদের সভাপতি মো. শহিদুল ইসলাম, মালদ্বীপের ফুটবল ক্রিড়া সম্পাদক, মনির হোসেন, মো. আলি এবং ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত প্রবাসী বাংলাদেশীরা।

জন্মদিনের কেক-কাটা উদযাপন শেষে, সকল মালদ্বীপ প্রবাসীদের পক্ষ্য থেকে জন্মদিনের উপহার তুলে দেন মো. বাবুল হোসেন ও তার পরিবারের হাতে মালদ্বীপ আ’লীগের সভাপতি, মো. দুলাল মাতবর ও প্রবাসী ব্যবসায়ীক, বিভিন্ন সংগঠনের সিনিয়র নেত্রীবৃন্দ। এক পর্যায়ে সবাইকে ধন্যবাদ জানিয়ে ঢাকা ট্রেডার্সের ডিরেক্টর মো. বাবুল হোসেন বলেন, সত্যি প্রবাসে সবার ভালবাসায় আজ আমি মুগ্ধ। সবাই আমার জন্য দোয়া করবেন যাতে দেশ ও প্রবাসীদের কল্যাণে নিজেকে নিয়োজিত রাখতে পারি।

উল্লেখ্য, মো. বাবুল হোসেনের ঢাকা ট্রেডার্সে ব্যাপক সংখ্যক প্রবাসী বাংলাদেশীরা কর্মরত ম্যানেজার ,শিফট ম্যানেজার ,ক্যাসিয়ার সহ বিভিন্ন পদে সুনামের সাথে কাজ করে প্রশংসা অর্জন করেছেন ।বর্তমানে ঢাকা ট্রেডার্সে মালদ্বীপ প্রবাসী বাংলাদেশীরা কর্মসংস্থানের মাধ্যমে জীবিকা নির্বাহের সুযোগ করে নিয়েছেন।

এ জাতীয় আরও খবর




All rights reserved.  © 2022 Dailynobobarta
Theme Customized By Shakil IT Park