1. news.dailynobobarta@gmail.com : ডেইলি নববার্তা : ডেইলি নববার্তা
  2. subrata6630@gmail.com : Subrata Deb Nath : Subrata Deb Nath
সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৯:১২ অপরাহ্ন
সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৯:১২ অপরাহ্ন

মালদ্বীপের সমুদ্র সৈকতে উত্তাপ ছড়াচ্ছেন কৌশানী

মারুফ সরকার, বিনোদন প্রতিনিধি
  • আপডেট সময় : সোমবার, ২৩ মে, ২০২২
  • ৩৭ বার পঠিত
কৌশানি মুখার্জি

Tags: , ,

কদিন আগেই গুঞ্জন ছড়ায়, কৌশানি মুখার্জি ও বনি সেনগুপ্তের সম্পর্কে ভাঙন ধরেছে। কিন্তু ব্রেকআপের সেই জল্পনা দু’দিনের বেশি টেকসই হয়নি। এরপরই আবার তারা এক হয়ে সামনে আসেন। বুঝিয়ে দেন, তাদের ৭ বছরের প্রেম অতোটাও ঠুনকো নয়।

সাময়িক অভিমান ভুলে কৌশানি ও বনি ফের ভালোবাসায় মজেছেন। এবার উড়াল দিয়েছেন মালদ্বীপে। সেখানে গিয়ে একান্ত সময় কাটাচ্ছেন তারা। মালদ্বীপ থেকে একের পর এক নজরকাড়া ছবি শেয়ার করছেন কৌশানি। সেসব ছবিতে তাকে খোলামেলা রূপেই দেখা যাচ্ছে। টিয়া রঙের স্বল্প বসনায় বেশ কয়েকটি ছবি আপলোড করে কৌশানি লিখেছেন, ‘দ্বীপের জীবন’।

ওই পোস্টে ভক্তরা অভিনেত্রীর প্রতি ভালোবাসা প্রকাশ করেছেন। বাদ যাননি কৌশানির প্রেমিক বনিও। তিনি মন্তব্য করেছেন ‘আগুন’। আবার বনিও শেয়ার করেছেন তার সিঙ্গেল কিছু ছবি। এর মধ্যে কয়েকটি ছবি সুইমিং পুলে তোলা। ওই ছবিতে কৌশানি মন্তব্য করেছেন, ‘ওহ হটি!’
কৌশানি মুখার্জি
দুই তারকার এই অন্তর্জাল প্রেম উপভোগ করছে ভক্তরাও। যদিও বনি-কৌশানি এখনো বিয়ে করেননি। তবে এর আগেও তারা বিভিন্ন জায়গায় অবকাশ যাপনে গেছেন। কলকাতায় তারা বেশিরভাগ সময় একসঙ্গেই বসবাস করেন।

জানা গেছে, মালদ্বীপের বিলাসবহুল ‘মভেনপিক রিসোর্ট’-এ উঠেছেন কৌশানি ও বনি। এই রিসোর্টে এক রাত থাকার খরচ ৬৫ হাজার থেকে সাড়ে ৩ লাখ রুপি! বনি-কৌশানির ছবি দেখে আন্দাজ করা যায়, তারা পুলসমেত কক্ষে রয়েছেন। এই কক্ষের একদিনের ভাড়া ৮৫ হাজার রুপি থেকে শুরু।
কৌশানি মুখার্জি বনি
গত ১৭ মে ছিল কৌশানির জন্মদিন। সেদিন বিশেষ পার্টি করেছেন বনি ও কৌশানি। সেই সঙ্গে দু’জন মিলে একটি প্রযোজনা প্রতিষ্ঠান চালুর ঘোষণা দেন। এর নাম দিয়েছেন ‘বি কে এন্টারটেইনমেন্ট’।

এ জাতীয় আরও খবর




All rights reserved.  © 2022 Dailynobobarta
Theme Customized By Shakil IT Park