1. news.dailynobobarta@gmail.com : ডেইলি নববার্তা : ডেইলি নববার্তা
  2. subrata6630@gmail.com : Subrata Deb Nath : Subrata Deb Nath
বুধবার, ২৯ জুন ২০২২, ১২:২৮ পূর্বাহ্ন
বুধবার, ২৯ জুন ২০২২, ১২:২৮ পূর্বাহ্ন

মানিকগঞ্জে হত্যা মামলায় একজনের যাবজ্জীবন

আল মামুন, মানিকগঞ্জ জেলা প্রতিনিধি
  • আপডেট সময় : রবিবার, ১০ এপ্রিল, ২০২২
  • ১৩৯ বার পঠিত
মানিকগঞ্জে হত্যা মামলায় একজনের যাবজ্জীবন

Tags: , ,

মানিকগঞ্জের সিংগাইরে বিমল মন্ডল (৪০) নামের এক কাঠমিস্ত্রিকে হত্যার দায়ে চন্দ্র লাল অধিকারী (৫০) নামের এক ব্যক্তিকে যাবজ্জীবন সশ্রম কারাদন্ড দিয়েছে আদালতের বিচারক।

রোববার দুপুর সোয়া ২ টার দিকে মানিকগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক উৎপল ভট্টাচার্য এই রায় দেন। একই সঙ্গে ১০ হাজার টাকা অর্থদন্ড অনাদায়ে আরও দুই মাসের বিনাশ্রম কারাদন্ডে দন্ডিত করা হয় আসামী চন্দ্র লাল অধিকারীকে।

যাবজ্জীবন সশ্রম কারাদন্ডপ্রাপ্ত চন্দ্র লাল অধিকারী জেলার সিংগাইর উপজেলার স্বরুপপুর এলাকার মৃত কুমেদ অধিকারীর ছেলে। একই মামলা থেকে খালাস পায় স্বরুপপুর এলাকার আবুল চন্দ্র রায় এবং নিমাই চন্দ্র রায় নামের অপর দুই ব্যক্তি।

মামলার সংক্ষিপ্ত এজাহার সূত্রে জানা যায়, ২০১২ সালের ১৫ অক্টোবর পূর্ব শত্রুতার জের ধরে স্বরুপপুর গ্রামের জিন্নত আলীর বাড়ির সামনে বিমল মন্ডলকে মারধোর করে আসামী চন্দ্র লাল অধিকারীসহ আরও কয়েকেজন। এ ঘটনার পর বিমলকে উদ্ধার করে সিংগাইর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান স্থানীয়রা।

সেখানে তার স্বাস্থ্যের অবনতি হলে গুরুতর আহতাবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে হাসপাতাল কর্তৃপক্ষ। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

এরপর এ ঘটনায় বিচার চেয়ে সিংগাইর থানায় হত্যা মামলা দায়ের করে বিমলের বাবা কুসাই মন্ডল। এরপর বিজ্ঞ আদালতের বিচারক মোট ১৪ জনের সাক্ষ্য গ্রহণ শেষে আসামীর উপস্থিতিতে রায় ঘোষনা করেন। মামলায় রাষ্ট্রপক্ষে ছিলেন অ্যাডভোকেট নিরঞ্জন বসাক ও আসামীপক্ষের আইনজীবী ছিলেন শিবেন্দ্র কুমার নাগ।

এ জাতীয় আরও খবর




All rights reserved.  © 2022 Dailynobobarta
Theme Customized By Shakil IT Park
Social Media Auto Publish Powered By : XYZScripts.com