1. news.dailynobobarta@gmail.com : ডেইলি নববার্তা : ডেইলি নববার্তা
  2. subrata6630@gmail.com : Subrata Deb Nath : Subrata Deb Nath
শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০৪:৫৯ অপরাহ্ন
শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০৪:৫৯ অপরাহ্ন

মানিকগঞ্জে পুলিশ পরিচয়ে অটোবাইক ছিনতাই, গ্রেফতার ৪

আল মামুন, মানিকগঞ্জ জেলা প্রতিনিধি
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৭ এপ্রিল, ২০২২
  • ১০২ বার পঠিত
মানিকগঞ্জে পুলিশ পরিচয়ে অটোবাইক ছিনতাই, গ্রেফতার ৪

Tags: , , , ,

বৃহস্পতিবার ভোরে ঢাকার আশুলিয়া এলাকা থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়। দুপুরে এক প্রেসব্রিফিংএ বিষয়টি নিশ্চিত করেছেন সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ভাস্কর সাহা।

গ্রেপ্তারকৃতরা হলো, শেরপুরের কাকরকান্দি গ্রামের বাবুল মিয়ার ছেলে মিজানুর রহমান রুবেল (৩০), ফরিদপুরের দরজা গ্রাম এলাকার রবি চন্দ্রের ছেলে জীবন চন্দ্র মানিক (৩৫), ঢাকার আশুলিয়া উপজেলার ধলপুর গ্রামের রহিম মিয়ার ছেলে দ্বীন ইসলাম (২৯) ও যশোরের চুরামনকাটি গ্রামের মৃত কুমারেশের ছেলে শ্যামল বিশ্বাস (৪৯)।

সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ভাস্কর সাহা ডেইলি নববার্তাকে জানান, গত ২০ মার্চ বেলা ১১ টার দিকে ছিনতাই চক্রের সদস্য মানিক পশ্চিমদাশড়া নিমতলী এলাকা থেকে রবিন নামের এক অটোচালককে মুন্নু হাসপাতালে নেওয়ার জন্য ভাড়া করেন। পথিমধ্যে রবিনের অটোটি গিলন্ড এলাকায় পৌছলে পূর্ব পরিকল্পিতভাবে মানিকের অপর তিন সহযোগি একটি মাইক্রোবাস নিয়ে তাদের গতিরোধ করে।

এসময় মাইক্রোবাসে থাকা রুবেল, দ্বীন ইসলাম ও মাইক্রোবাসের চালক শ্যামল নিজেদের ডিবি পুলিশ পরিচয় দিয়ে রবিন ও তাদের সহযোগি মানিককে গাড়িতে উঠিয়ে নিয়ে যায়। পরে আরেকজন সদস্য রবিনের অটোটি নিয়ে পালিয়ে যায়। এঘটনার পরে তারা কৌশলে রবিনকে মানিকগঞ্জ বাসস্ট্যান্ডে নামিয়ে দেয়। গতকাল বুধবার ভুক্তভোগী অটোচালক সদর থানায় অজ্ঞাত কয়েকজনকে আসামী করে অভিযোগ দায়ের করেন।

ওই মামলার প্রেক্ষিতে পুলিশ সুপার গোলাম আজাদ খানের সার্বিক দিক নির্দেশনায় এসআই টুটুল উদ্দিন, সোহেল রানা, এএসআই ইমরান হোসেন ও প্রদীপ ঘোষ তথ্যপ্রযুক্তি ব্যবহারের মাধ্যমে ঢাকার আশুলিয়া থেকে তাদেরকে ছিনতাইকাজে ব্যবহৃত মাইক্রোবাসসহ গ্রেপ্তার করে। তাদের দেয়া তথ্যানুযায়ি টাঙ্গাইলের নাগরপুর থেকে ছিনতাই হওয়া অটোবাইকটি উদ্ধার করা হয়।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রউফ সরকার ডেইলি নববার্তাকে জানান, গ্রেপ্তার আসামীদের ১৬৪ ধারায় জবানবন্দীর আদালতে প্রেরণ করা হয়েছে।

এ জাতীয় আরও খবর




All rights reserved.  © 2022 Dailynobobarta
Theme Customized By Shakil IT Park
Social Media Auto Publish Powered By : XYZScripts.com