1. news.dailynobobarta@gmail.com : ডেইলি নববার্তা : ডেইলি নববার্তা
  2. subrata6630@gmail.com : Subrata Deb Nath : Subrata Deb Nath
রবিবার, ২৬ জুন ২০২২, ০২:২৫ পূর্বাহ্ন
রবিবার, ২৬ জুন ২০২২, ০২:২৫ পূর্বাহ্ন

মাদারীপুর সময় অনলাইন পত্রিকার বর্ষপূর্তি পালিত

মাজহারুল ইসলাম (রুবেল), মাদারীপুর প্রতিনিধি
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৭ এপ্রিল, ২০২২
  • ৫৪ বার পঠিত
মাদারীপুর সময় অনলাইন পত্রিকার বর্ষপূর্তি পালিত

Tags: , , ,

ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে পালিত হয়েছে মাদারীপুর সময় পত্রিকার ১ম বর্ষ পূর্তি। বুধবার সন্ধা ৬টায় ইফতার ও কেকেটার মাধ্যেমে পালন করা হয় এই বর্ষপূর্তি অনুষ্ঠান।

উক্ত বর্ষপূর্তি অনুষ্ঠানে বিভিন্ন পর্যায়ের রাজনৈতিক ব্যক্তি, ৪৬ জন সাংবাদিকের উপস্থিতিতে মনোজ্ঞ পরিবেশের সৃষ্টি হয়। বর্ষপূর্তি উপলক্ষে কেক কাটা, সুধী সমাবেশ ও আলোচনা সভা অনুষ্টিত হয়।

মাদারীপুরসময় কয়েকজন তরুণ সাংবাদিকদের সমন্বয়ে পরিচালিত হয়। পরিচালনা পর্ষদ এর সদস্যরা বলেন, মাদারীপুরসময় স্থানীয় বিভিন্ন সংবাদ নিরপেক্ষতার সাথে প্রকাশ করে তার বস্তুনিষ্ঠতায় সুনাম কুড়িয়েছে। আমরা বিশ্বাস করি আগামীতে নিরপেক্ষ সংবাদ প্রকাশ করে মাদারীপুর সময় পত্রিকা স্থানীয় শীর্ষে অবস্থান করবে। অনেক চড়াই-উৎরাই, বাঁধা পেরিয়ে নিজেদের নিরপেক্ষতা ধরে রেখেই পাঠকের আস্থা অর্জন করেছে মাদারীপুর সময় পত্রিকা।

বর্ষপূর্তি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের যুগ্ম সাধারণ সম্পাদক ও বিজয় টিভি মাদারীপুর জেলা প্রতিনিধি আবুল খায়ের খান। বিএমএসএফএর শিবচর উপজেলা শাখার সভাপতি অপূর্ব জয়, মাদারীপুর সময় পরিচালনা পর্ষদের সদস্য ও যায়যায়দিন শিবচর উপজেলা প্রতিনিধি এস.এম. দেলোয়ার হোসাইন, মাদারীপুর সময় প্রকাশক মাজহারুল ইসলাম, মাদারীপুর সময় পরিচালনা পর্ষদের সদস্য রোমান জমাদ্দারসহ বিএমএসএফ এর শিবচর উপজেলা শাখার ৪৬ জন সাংবাদিক বৃন্দ।

মাদারীপুর সময় পত্রিকার প্রকাশক মাজহারুল ইসলাম জানান, আমরা একটি শক্তিশালী সংবাদমাধ্যম হিসেবে এগিয়ে যেতে চাই। এজন্য গুরুত্ব দিতে চাই পাঠকের অংশগ্রহণকে। পাঠকই হবে অনলাইন সংবাদমাধ্যমের আসল শক্তি। শুধু টিকে থাকার লড়াই নয়, সামনের বছরগুলোতে পাঠকদের নিয়েই উত্তরোত্তর সমৃদ্ধির পথে এগিয়ে যাবে মাদারীপুর সময়।

এ জাতীয় আরও খবর




All rights reserved.  © 2022 Dailynobobarta
Theme Customized By Shakil IT Park
Social Media Auto Publish Powered By : XYZScripts.com