শুক্রবার, আগস্ট ১২, ২০২২
Homeময়মনসিংহভালুকাভালুকায় এক সন্তানের জননীকে ধর্ষণের অভিযোগ

ভালুকায় এক সন্তানের জননীকে ধর্ষণের অভিযোগ

ময়মনসিংহের ভালুকায় এক সন্তানের জননীকে ধর্ষণের অভিযোগ উঠেছে জুলহাস উদ্দিন (৪০) নামে এক ব্যক্তির বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে ১৫ এপ্রিল বিকেল ৪টার দিকে। ঘটনাটি স্থানীয় প্রভাবশালী মহল ধামাচাপা দিতে উঠে পড়ে লেগেছে। অভিযুক্ত জুলহাস উদ্দিন ভালুকা উপজেলার উপজেলার হবিরবাড়ী আমতলী জব্বরের মোড় এলাকার নুর মোহাম্মদের ছেলে।

জানাযায়, শুক্রবার বিকালে উপজেলার হবিরাবাড়ি ইউনিয়নের জব্বারের মোড়ের নূর মোহাম্মদের ছেলে জুলহাস উদ্দিন স্থানীয় চান মিয়ার বাসার ভারাটিয়া ত্রিশাল উপজেলার সেনবাড়ী গ্রামের লোকমান হোসেনের স্ত্রী এক সন্তানের জননী গার্মেন্টস শ্রমিক নূর জাহানকে (৩৫) কে জরুরী কাজের কথা বলে তার বাড়িতে নিয়ে ধর্ষণ করে।

ভুক্তভোগী নূরজাহান জানান, জুলহাস উদ্দিন মোবাইল ফোনের মাধ্যমে বিস্কুট ও সেভেন আপ এর কথা বলে আমাকে তার নিজ বাড়ীতে ডেকে নেয়। বাড়ীতে যাওয়ার পর জুলহাস উদ্দিন আমাকে জাপ্টে ধরে, মুখে হাতে চাপ দিয়ে তার ঘরেই জোরপূর্বক ধর্ষণ করে। আমি বাড়ীতে এসে বাড়ীর মালিক চান মিয়ার কাছে ঘটনাটি খুলে বলি।

বাড়ীর মালিক চান মিয়া ঘটনাটি এলাকাবাসী ও মেম্বারকে অবহিত করেন। পরে ঘটনাটি ইউপি সদস্য ও এলাকাবাসী ধামা-চাপা দেওয়াা চেষ্ট করে। ধর্ষিতা নারী স্থানীয়দের ইউপি সদস্য খলিলুর রহমানের কাছে অভিযোগ করলে তিনি ধর্ষক জুলহাস উদ্দিনকে ৫০ হাজার টাকা জরিমানা করে। সর্বশেষ জানা গেছে, বিষয়টি প্রকাশ করার কারণে ধর্ষিতা নারীকে বাড়ী থেকে ভয়ভীতি দেখিয়ে বের করে দেওয়া হয়েছে।

এ ঘটনায় জুলহাস উদ্দিনের সাথে যোগাযোগ করলে তিনি বিষয়টি অস্বীকার করেন। ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ কামাল হোসেন জানান, এ বিষয়ে লিখিত কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যাবস্থা নেওয়া হবে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular