1. news.dailynobobarta@gmail.com : ডেইলি নববার্তা : ডেইলি নববার্তা
  2. subrata6630@gmail.com : Subrata Deb Nath : Subrata Deb Nath
শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০৭:৫২ অপরাহ্ন
শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০৭:৫২ অপরাহ্ন

বেজির গলায় শিকল, বিপাকে শ্রাবন্তী!

বিনোদন প্রতিনিধি
  • আপডেট সময় : মঙ্গলবার, ১ মার্চ, ২০২২
  • ৩৬ বার পঠিত
শ্রাবন্তী
টালিউড অভিনেত্রী শ্রাবন্তী। ছবি: ইনস্টাগ্রাম

Tags:

শ্রাবন্তী ব্যক্তিগত জীবন নিয়ে তো প্রায়ই থাকেন আলোচনায়। এবার নিজের শেয়ার করা একটি পোস্টের জেরেই পড়তে চলেছেন বন্যপ্রাণী সুরক্ষা আইনের কোপে। এমনকী, দোষী সাব্যস্ত হলে শ্রাবন্তীর জেল হতে পারে বলেও মনে করা হচ্ছে!

১৫ জানুয়ারি সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করেছিলেন শ্রাবন্তী। যেখানে তার হাতে দেখা গিয়েছিল একটি বেজিকে। প্রাণীটির গলায় লাগানো ছিল একটি বকলস। সেটি আবার বাঁধা ছিল চেনের সাথে। ছবির ক্যাপশনে লেখা ছিল, ‘আচমকা ছোট্ট বন্ধুটির সঙ্গে দেখা হল।’

জানুয়ারিতেই যখন ছবিটি পোস্ট করেছিলেন শ্রাবন্তী তখনই তা নিয়ে প্রতিবাদের ঝড় উঠেছিল। কমেন্ট সেকশনে অনেকেই মন্তব্য করেছিলেন, ছোট্ট প্রাণীটির উপর অত্যাচার করছেন অভিনেত্রী।

বন্যপ্রাণী সুরক্ষা আইন ১৯৭২-এর ৯, ১১, ৩৯, ৪৮এ, ৪৯, ৪৯এ-র ভিত্তিতে অভিযোগ দায়ের করা হয়েছে অভিনেত্রীর বিরুদ্ধে। জানা গেছে, খুব জলদিই সল্টলেকের ওয়াইল্ডলাইফ ক্রাইম কন্ট্রোল সেল এবং ডাটা ম্যানেজমেন্ট ইউনিটের সামনে হাজিরা দিতে হবে তাকে। আর সেখানেই জিজ্ঞাসাবাদ হবে।

আপাতত এই বিতর্কিত বিষয় নিয়ে কোনও মন্তব্য করতে রাজি হননি শ্রাবন্তী। তার আইনজীবী এস কে হাবিবউদ্দিন জানিয়েছেন, তার আগে পুরো ব্যাপারটা ভালো করে বুঝে নিতে চান। বনদপ্তরের এক উচ্চপদস্থ কর্মকর্তা সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ‘বন্যপ্রাণীকে এভাবে বন্দি করে রাখা শুধু যে অপরাধ তা নয়, শ্রাবন্তীর মতো একজন তারকা যদি এমন কাজ করেন, তাহলে অনেকেই প্রভাবিত হতে পারে তা দেখে। শ্রাবন্তীর উচিত বনদপ্তরের সঙ্গে সহযোগিতা করা এবং বনপ্রাণ সংরক্ষণের এই লড়াইয়ে আমাদের সাহায্য করা।’

এ জাতীয় আরও খবর




All rights reserved.  © 2022 Dailynobobarta
Theme Customized By Shakil IT Park
Social Media Auto Publish Powered By : XYZScripts.com