আজ সোমবার, আগস্ট ১৫, ২০২২ | সময় : ১০:০১ পূর্বাহ্ণ
হোমক্যাটাগরিবিনোদনবুবলী-মাহফুজ আহমেদ জুটির সিনেমা ‘প্রহেলিকা’

বুবলী-মাহফুজ আহমেদ জুটির সিনেমা ‘প্রহেলিকা’

- Advertisement -

বুবলী-মাহফুজ আহমেদ জুটির সিনেমা ‘প্রহেলিকা’। শাকিব খানে শুরু, এরপর নিরব, রোশান, সিয়াম আহমেদ, আদর আজাদের মতো তরুণদের সঙ্গে জুটি বেঁধেছেন শবনম বুবলী। অর্ধযুগের ক্যারিয়ারে নিজেকে মেলে ধরেছেন। পোক্ত করেছেন পায়ের তলার মাটি।

প্রথম দিকে কেবল বাণিজ্যিক ঘরানার সিনেমায় দেখা গেছে বুবলীকে। তবে এখন তিনি গল্প-চরিত্রনির্ভর সিনেমায় পা গলাচ্ছেন। ‘টান’-এর মতো ওয়েব ফিল্মে অভিনয় করে ভূয়সী প্রশংসা লাভ করেছেন অভিনেত্রী।

- Advertisement -

এরই ধারাবাহিকতায় বুবলী যুক্ত হলেন নতুন আরেকটি সিনেমায়। যেটার নাম ‘প্রহেলিকা’। এটি নির্মাণ করছেন চয়নিকা চৌধুরী। সিনেমাটিতে বুবলী জুটি বাঁধছেন জনপ্রিয় অভিনেতা মাহফুজ আহমেদের সঙ্গে।

সুখবরটি বুবলী নিজেই প্রকাশ করেছেন ফেসবুকের মাধ্যমে। চয়নিকার সঙ্গে তোলা ছবি পোস্ট করে বললেন, ‘চমৎকার এই প্রজেক্টে যুক্ত হতে পেরে আমি খুবই আনন্দিত। পুরো টিমকে ধন্যবাদ।’ বুবলী জানান, মাহফুজ আহমেদ তার ভীষণ প্রিয় অভিনেতা। তার সঙ্গে কাজ করবেন, এটা ভেবেই উচ্ছ্বসিত তিনি। এছাড়া চয়নিকার সঙ্গেও তার প্রথম কাজ হতে যাচ্ছে এটি।

চয়নিকা চৌধুরী বলেছেন, ‘বুবলী ও মাহফুজ দুজনের সঙ্গেই কাজের ব্যাপারটি চূড়ান্ত হয়েছে। এরই মধ্যে দুজনকে নিয়ে কয়েক দিন রিহার্সালও করেছি। আশা করছি ভালো কিছু তৈরি হবে।’ নির্মাতা জানান, আগামী জুন মাসে ‘প্রহেলিকা’ সিনেমার শুটিং শুরু করার পরিকল্পনা রয়েছে। এর আগে প্রি-প্রোডাকশনের কাজ গুছিয়ে নিতে চান।

- Advertisement -

উল্লেখ্য, মাহফুজ আহমেদ টিভি নাটকের মাধ্যমে জনপ্রিয়তা পেলেও সিনেমায়ও কাজ করেছেন। ‘লাল সবুজ’ ও ‘জিরো ডিগ্রি’ সিনেমায় অভিনয় করে দুইবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারও পেয়েছেন তিনি।

জানা গেছে, জুনের ১ তারিখ থেকে ছবিটির শুটিং শুরু হতে পারে। এর গল্প, চিত্রনাট্য, সংলাপ—সবগুলোই লিখেছেন পান্থ শাহরিয়ার।

- Advertisement -
আরও পড়ুন
- Advertisment -

আলোচিত সংবাদ