1. news.dailynobobarta@gmail.com : ডেইলি নববার্তা : ডেইলি নববার্তা
  2. subrata6630@gmail.com : Subrata Deb Nath : Subrata Deb Nath
শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০৮:৩৭ অপরাহ্ন
শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০৮:৩৭ অপরাহ্ন

বুকে রাইফেল ঠেকিয়ে বিজিবি সদস্যের আত্মহত্যা

রুবাইত হাসান, নওগাঁ
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৩ মার্চ, ২০২২
  • ৪৬ বার পঠিত
বুকে রাইফেল ঠেকিয়ে বিজিবি সদস্যের আত্মহত্যা

Tags: , ,

নওগাঁর সাপাহার সীমান্তে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) এক সদস্য বুকে গুলি করে আত্মহত্যা করেছেন বলে জানিয়েছে পুলিশ। নওগাঁ-১৬ বিজিবির অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মো. আসাদুজ্জামান বলেন, ‘পারিবারিক কোনো বিষয় নিয়ে ক্ষোভ থেকে এমন ঘটনা ঘটতে পারে। এর বেশি কিছু এখন বলতে পারছি না।’

সীমান্তের সুন্দরইল এলাকায় বৃহস্পতিবার সকাল ৭টার দিকে এ ঘটনা ঘটে। আত্মত্যাকারী বিজিবির সিপাহী তানভীর রহমান নড়াইল জেলার লোহাগড়া উপজেলার ইটনা গ্রামের শেখ আরজুনুর রহমানের ছেলে বলে জানা গেছে।

পুলিশ জানায়, তানভীর বৃহস্পতিবার সকালে বিজিবি ক্যাম্পে তার নিজের রাইফেল বুকে ঠেকিয়ে পা দিয়ে ট্রিগার চেপে গুলি করেন। গুলির শব্দে বিজিবির অন্য সদস্যরা এসে তাকে প্রথমে সাপাহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে রাজশাহীতে নিয়ে যাওয়া হচ্ছিল।

কিছু দূর যাওয়ার পর অবস্থার অবনতি হলে তানভীরকে আবার সাপাহারের হাসপাতালে ফিরিয়ে আনা হয়। সেখানে চিকিৎসক আবু হানিফ তাকে মৃত ঘোষণা করেন।
এ বিষয়ে নওগাঁ-১৬ বিজিবির অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মো. আসাদুজ্জামান বলেন, ‘পারিবারিক কোনো বিষয় নিয়ে ক্ষোভ থেকে এমন ঘটনা ঘটতে পারে। এর বেশি কিছু এখন বলতে পারছি না।’

সাপাহার থানার অফিসার ইনচার্জ (ওসি) তারেকুর রহমান সরকার এর সাথে কথা হলে তিনি জানান, এবিষয়ে থানায় একটি ইউডি মামলা দায়ের হয়েছে ও লাশের সুরতহাল রিপোর্ট শেষে ময়না তদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তবে কি কারনে ওই বিজিবি সদস্যের আত্মহত্যার ঘটনা সংঘঠিত হয়েছে তার প্রকৃত রহস্য জানা যায়নি।

এ জাতীয় আরও খবর




All rights reserved.  © 2022 Dailynobobarta
Theme Customized By Shakil IT Park
Social Media Auto Publish Powered By : XYZScripts.com