বিয়েতে দাওয়াত না দেয়ায় গরুকে কুপিয়ে জখম!

বিয়েতে দাওয়াত না দেয়ায় গরুকে কুপিয়ে জখম!

পটুয়াখালীর দুমকিতে বিয়েতে দাওয়াত না পেয়ে গাভিন গরু কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে। মঙ্গলবার সকালে উপজেলার উত্তর পাঙ্গাশিয়া গ্রামে এ ঘটনাটি ঘটে। এ ব্যপারে দুমকি থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

থানাপুলিশ ও পারিবারিক সুত্রে জানা যায়, উপজেলার উত্তর পাঙ্গাশিয়া গ্রামের বাসিন্দা মোঃ শহীদ মোল্লাহ তিনি পেশায় একজন পান ব্যবসায়ী। কিছুদিন আগে তার মেয়ের বিবাহ অনুষ্ঠানে একই গ্রামের নূর ইসলাম হাওলাদারের ছেলে মোঃ রাজিব হাওলাদারকে দাওয়াত না দেয়ায় দিনেদুপুরে শহীদ মোল্লার একটি গাভিন গরু কুপিয়ে জখম করেন। শহীদ মোল্লাহ ও রাজিব হাওলাদার সম্পর্কে মামাতো ফুফাতো ভাই হন।

মোঃ শহীদ মোল্লাহ জানান, আমার সাথে তাদের আর কোন শত্রুতা নেই শুধু আমার মেয়ের বিয়েতে দাওয়াত দেইনি বলে আমার সাথে না পেরে আমার গাভিন গরুর উপর দেশীয় অস্ত্র দিয়ে এমন নৃশংস হামলা চালায়। এতে আমার গরুটি অল্পের জন্যে প্রাণে রক্ষা পায়। আমি এর সুষ্ঠু বিচার চাই।

অভিযুক্ত রাজিব হাওলাদারের চাচা মোঃ খলিল হাওলাদার বলেন, কুপিয়ে জখম করার ঘটনা মিথ্যে তবে বড়ের পান নষ্ট করায় লাঠি দিয়ে দু’চারটা বাড়ি দিয়েছে।
দুমকি থানা অফিসার ইনচার্জ মোঃ আবদুস সালাম অভিযোগের সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় থানায় একটি লিখিত অভিযোগ করা হয়েছে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।