শুক্রবার, আগস্ট ১২, ২০২২
Homeসিলেট বি.সুনামগঞ্জবিশ্বম্ভরপুর সীমান্তে নৌকা ডুবে ২ শ্রমিকের মৃত্যু

বিশ্বম্ভরপুর সীমান্তে নৌকা ডুবে ২ শ্রমিকের মৃত্যু

সুনামগঞ্জ জেলার বিশ্বম্ভরপুর সীমান্ত নদীতে ইঞ্জিনের নৌকা ডুবে ২ শ্রমিকের মৃত্যু হয়েছে বলে খবর পাওয়া গেছে। মৃত শ্রমিকরা হলো- বিশ্বম্ভরপুর উপজেলার সলুকাবাদ ইউনিয়নের মনিপুর গ্রামের বাসিন্দা আনোয়ার হোসেন (২২) ও একই গ্রামের অনিক হাসান জনি (২০)। গতকাল মঙ্গলবার (১৯ এপ্রিল) দুপুরে ২জনের মৃতদেহ পুলিশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে- প্রতিদিনের মতো গতকাল সোমবার (১৮ এপ্রিল) রাত অনুমান ১২টায় ইঞ্জিনের নৌকা নিয়ে শ্রমিক আনোয়ার হোসেন ও অনিক হাসান জনি বিশ্বম্ভরপুর উপজেলা সীমান্তের বালি ও পাথর মহাল হিসেবে পরিচিত ধোপাজান-চলতি নদী পথে ভারত থেকে পাথর আনতে যায়। ওই সময় ঝড় ও বৃষ্টি শুরু হলে পাহাড়ি ঢলের স্রোতের কবলে পড়ে নৌকাটি নদীতে ডুবে গেলে ২জন নিখোঁজ হয়ে যায়।

আজ মঙ্গলবার ভোর থেকে ২জনকে কোথাও না পেয়ে তাদের পরিবারের লোকজন থানায় খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহযোগীতায় অনেক খোঁজাখুজির পর দুপুরে চলতি নদীতে লাশ ভেসে উঠলে উদ্ধার করা হয়।

এঘটনার সত্যতা নিশ্চিত করে বিশ্বম্ভরপুর থানার ওসি মোঃ ইকবাল হোসেন ডেইলি নববার্তাকে জানান- এব্যাপারে তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা নেওয়া হবে। দুই শ্রমিকের লাশ মর্গে পাঠানো হয়েছে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular