বিএনপি মিথ্যাচার করে রাষ্ট্রের বিরুদ্ধে নানা চক্রান্ত করছে : হানিফ

আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ এমপি বলেছেন, শেখ হাসিনার নেতৃতে উন্নত রাষ্ট্রে পরিণত হতে যাচ্ছে দেশ, তা দেখে বিএনপি মানুষের মাঝে মিথ্যাচার করে রাষ্ট্রের বিরুদ্ধে নানা চক্রান্ত করে চলছে। মেগা প্রকল্পকে তারা মেগা দুর্নীতি বলে অপপ্রচার চালাচ্ছে।

দুর্নীতির কথা বিএনপির মুখে মানায় না। হাওয়া ভবন করে তারেক রহমান বাংলাদেশের সম্পদ লুট করেছে, সেটি মানুষ দেখেছে। বিএনপির নেত্রী এতিমের টাকা আত্মসাত করে আদালতে প্রমাণিত হয়ে দণ্ডপ্রাপ্ত হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার দয়ায় তিনি এখন বাসায় রয়েছেন। তাদের লজ্জা হওয়া উচিত।

বৃহস্পতিবার (১২ মে) দুপুরে ৯ বছর পর লক্ষ্মীপুরের কমলনগর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। উপজেলার হাজিরহাট উপকূল সরকারি কলেজ মাঠে এ সম্মেলনের আয়োজন করা হয়।

হানিফ আরও বলেন, রাষ্ট্রে ক্ষমতা থাকাকলীন বিএনপি একটি উন্নয়নমূলক কাজ করেছে কি না, তাও দেখানোর সুযোগ তাদের নেই। আর তাদের সঙ্গে রাজাকারের দল জামায়াত ইসলাম জোট বেঁধেছে। যুদ্ধাপরাধী হওয়ায় কাদের মোল্লার ফাঁসির পরে পাকিস্তানের পার্লামেন্টে নিন্দা জানানো হয়। জামায়াত স্বাধীনতা বিরোধী দল। ৭১ এ তারা রাজাকার ছিল। এখনো তারা রাজাকার।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি একেএম নুরুল আমিনের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন- কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হারুনুর রশিদ, ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, সাধারণ সম্পাদক নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি, আওয়ামী লীগ নেতা সফিকুল ইসলাম, মো. শাহজাহান, এমএ মমিন পাটওয়ারী, সামছুল ইসলাম পাটওয়ারী, রাসেল মাহমুদ ভূঁইয়া মান্না, আবদুজ্জাহের সাজু, একেএম নুরুল আমিন রাজু ও নজরুল ইসলাম ভুলু প্রমুখ।