বাসাইলে সাংবাদিকদের সাথে নবাগত ওসি’র মতবিনিময়

টাঙ্গাইলের বাসাইল প্রেসক্লাব এবং রিপোর্টার্স ইউনিটির সাংবাদিকদের সাথে বাসাইল থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজুর রহমান মতবিনিময় করেছেন।বৃহষ্পতিবার (৩মার্চ) দুপুর ১২টায় থানা মিলনায়তনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

এ সময় সংক্ষিপ্ত বক্তব্যে নবাগত ওসি মোস্তাফিজুর রহমান বলেন, সাংবাদিক ও পুলিশের কাজের উদ্দেশ্য একই, মানুষের সেবা করা। পুলিশ ও সাংবাদিক কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করলে সমাজ থেকে মাদক, সন্ত্রাস, ধর্ষণ, নারী নির্যাতন, বাল্যবিবাহ, চাঁদাবাজিসহ সব অপরাধ কমে যাবে। আমি চাই আপনারা আমার কাজে সহযোগীতা করবেন। যদি কারো ঘরে খাবার না থাকে তাহলে আমার প্রাপ্ত রেশনের অংশ তাকে দিয়ে খাদ্য সহায়তা করবো। আইনের সেবক হয়ে জনতার সারিতে থেকে সাধারণ মানুষের সেবা করে যাবো। প্রতিটি মানুষ তাদের সমস্যার কথা গুলি সরাসরি বলতে পারবে ঠিক তেমন ভাবে আমি বাসাইল উপজেলা বাসির জন্য কাজ করব।

মতবিনিময় আলোচনা সভায় বক্তব্য রাখেন বাসাইল প্রেসক্লাব ও রিপোর্টার্স ইউনিটির প্রধান উপদেষ্টা এবং চ্যানেল আই এর জেলা প্রতিনিধি মুসলিম উদ্দিন আহমেদ, বাসাইল প্রেসক্লাবের সভাপতি শহিদুল ইসলাম, সাধারন সম্পাদক মাহমুদুল হাসান , কার্যনির্বাহী সদস্য রাশেদা সুলতানা রুবি , এনায়েত করিম বিজয় প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন- বাসাইল রিপোর্টার্স ইউনিটির সভাপতি রুবেল মিয়া, সাধারন সম্পাদক মাসুদ রানা, শাহানাজ খানম, অর্ণব আল আমিন, মিলন ইসলাম, আরিফুল ইসলাম, শরীফুজ্জামান, হোসেন, কামাল খান, ছানোয়ার হোসেন,তোফাজ্জল হোসেন প্রমুখ।

সভায় সাংবাদিকরা উপজেলার সার্বিক আইন-শৃঙ্খলা উন্নয়নে ও মাদক নিয়ন্ত্রণে পুলিশের কার্যক্রম আরো জোরদার করার দাবি জানান।