1. news.dailynobobarta@gmail.com : ডেইলি নববার্তা : ডেইলি নববার্তা
  2. subrata6630@gmail.com : Subrata Deb Nath : Subrata Deb Nath
মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ১০:২১ পূর্বাহ্ন
মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ১০:২১ পূর্বাহ্ন

বাসাইলে অসহায় পরিবারকে ঘর উপহার দিলো পুলিশ

রবিন তালুকদার, টাঙ্গাইল প্রতিনিধি
  • আপডেট সময় : রবিবার, ১০ এপ্রিল, ২০২২
  • ১৯৯ বার পঠিত
বাসাইলে অসহায় পরিবারকে ঘর উপহার দিলো পুলিশ

Tags: , ,

টাঙ্গাইলের বাসাইল উপজেলার পৌরসভার পুর্বপাড়া এক গৃহহীন অসহায় পরিবারের দুর্দশা ঘোচাল বাংলাদেশ পুলিশ। ইকবাল-শিমা দম্পতিকে নতুন ঘর উপহার দিলেন তারা। রবিবার (১০ এপ্রিল) সকালে পুলিশের আইজিপি বেনজীর আহমেদের উদ্যোগে দেওয়া নতুন ঘরের ভিডিও কনফারেন্স এর মাধ্যমে উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

পরে বাসাইল থানার ওসি মোস্তাফিজুর রহমান উপস্থিত হয়ে ঘরের চাবি তুলে দেন। এ সময় আরও উপস্থিত ছিলেন বাসাইল থানার পুলিশ পরিদর্শক এসআই নাসিম, মাহবুব, সাংবাদিক ও এলাকার সাধারণ মানুষ।

নতুন ঘর পেয়ে আবেগ আপ্লুত শিমা আক্তার বলেন, স্বামী অসুস্থ হওয়ার পর থেকে খুব কষ্টে জীবনযাপন করছি। তবে পেটের কষ্টের চেয়ে ঘরের কষ্ট ছিল অনেক বড়! কারণ ঝড়বৃষ্টিতে স্বামী-সন্তান নিয়ে অনেক কষ্ট করতে হচ্ছিল। পুলিশ আমাদের জন্য যা করল সেটি কোনো দিন ভোলার নয়। একসময় এলাকায় পুলিশ এলে খুব ভয় লাগত। ভয়ে ঘর থেকে বের হতাম না। আজ সেই পুলিশই আমাদের ঘর করে দিল। আমার পরিবারকে চির ঋণী করে দিলেন পুলিশ সদস্যরা। আল্লাহ তাদের মঙ্গল করুন।

ওসি মোস্তাফিজুর রহমান বলেন, বিট পুলিশিং কার্যক্রম পরিচালনা করতে গিয়ে অসহায় এই পরিবারটির খোঁজ পাওয়া যায়। পরে আইজিপি স্যারের নির্দেশে বাংলাদেশ পুলিশের পক্ষ থেকে প্রতিটি উপজেলায় হতদরিদ্র মানুষের জন্য একটি করে নতুন ঘরের তালিকায় বাসাইল থেকে শিমা আক্তারের নাম পাঠানো হয়। পরে পুলিশ সুপার স্যারের নিদের্শে রবিবার নতুন ঘরের চাবি তুলে দেওয়া হয়। হতদরিদ্র ওই পরিবারটি খুব খুশি হয়েছে। বাংলাদেশ পুলিশ সাধারণ মানুষের মুখে হাসি ফোটানোর জন্যই কাজ করে যাচ্ছে বলে জানান তিনি

এ জাতীয় আরও খবর




All rights reserved.  © 2022 Dailynobobarta
Theme Customized By Shakil IT Park