1. news.dailynobobarta@gmail.com : ডেইলি নববার্তা : ডেইলি নববার্তা
  2. subrata6630@gmail.com : Subrata Deb Nath : Subrata Deb Nath
রবিবার, ২৬ জুন ২০২২, ০২:৫৪ পূর্বাহ্ন
রবিবার, ২৬ জুন ২০২২, ০২:৫৪ পূর্বাহ্ন

বাজারে এলো ওয়ালটনের ট্রিপল ক্যামেরার স্মার্টফোন

তথ্যপ্রযুক্তি ডেস্ক
  • আপডেট সময় : শনিবার, ২৬ ফেব্রুয়ারি, ২০২২
  • ৬৫ বার পঠিত
বাজারে এলো ওয়ালটনের ট্রিপল ক্যামেরার স্মার্টফোন

Tags: ,

এআই ট্রিপল ক্যামেরার নতুন স্মার্টফোন ‘প্রিমো এনএক্সসিক্স’ বাজারে ছেড়েছে ওয়ালটন। ফোনটিতে রয়েছে শক্তিশালী ব্যাটারি, আকর্ষণীয় ডিজাইনের বড় পর্দা, গেমিং প্রসেসর, পাঞ্চহোল সেলফি ক্যামেরাসহ অত্যাধুনিক সব ফিচার।

ওয়ালটন মোবাইলের চিফ বিজনেস অফিসার (সিবিও) এস এম রেজওয়ান আলম জানান, ‘প্রিমো এনএক্সসিক্স’ স্মার্টফোনটির মূল্য ১৫ হাজার ৯৯৯ টাকা। মিড রেঞ্জের গ্রাহকদের চাহিদা বিবেচনায় ফোনটির কনফিগারেশন সাজানো হয়েছে।

ওয়ালটন প্লাজা, মোবাইল ব্র্যান্ড ও রিটেইল আউটলেটের পাশাপাশি ঘরে বসেই ওয়ালটন গ্রুপের ই-কমার্স প্ল্যাটফর্ম ই-প্লাজা থেকে কেনা যাচ্ছে। দেশের সব ওয়ালটন প্লাজায় রয়েছে কিস্তিতে কেনার সুবিধা।

ওয়ালটন মোবাইলের ক্রিয়েটিভ অ্যান্ড কমিউনিকেশন্সের ইনচার্জ হাবিবুর রহমান তুহিন জানান, ফ্লুইড অ্যাশ এবং রিপল ব্লু রঙের ‘প্রিমো এনএক্সসিক্স’ ফোনটি দৃষ্টিনন্দন। এর পেছনের ক্যামেরার ডিজাইন ব্যবহারকারীকে প্রিমিয়াম ফিল দেবে।

ফোনটিতে রয়েছে ২০.৫:৯ অ্যাসপেক্ট রেশিওর ৬.৭৮ ইঞ্চির ফুল এইচডি প্লাস হোল-পাঞ্চ ডিসপ্লে। ইনসেল প্রযুক্তির ২.৫ডি গ্লাস সমৃদ্ধ পর্দার রেজ্যুলেশন ২৪৬০ বাই ১০৮০ পিক্সেল।

অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেমে পরিচালিত ওয়ালটনের ফোনে দেয়া হয়েছে ২.০ গিগাহার্জ গতির শক্তিশালী হেলিও জি৮৫ অক্টাকোর গেমিং প্রসেসর। গ্রাফিক্স হিসেবে আছে মালি-জি৫২-এমসিটু। এর সঙ্গে ৪ গিগাবাইট এলপিডিডিআর৪এক্স র‌্যাম থাকায় দুর্দান্ত গতির সঙ্গে মিলবে অসাধারণ গেমিং অভিজ্ঞতা।

ফোনটিতে ৬৪ জিবি স্টোরেজের সঙ্গে ২৫৬ জিবি মাইক্রো এসডি কার্ড সাপোর্ট সুবিধা রয়েছে। ফলে অনেক বেশি ডকুমেন্ট, ছবি, ভিডিও ইত্যাদি সংরক্ষণ করা সম্ভব হবে।

স্মার্টফোনটির বিশেষ ফিচার এর ক্যামেরা। ফোনটির পেছনে রয়েছে এলইডি ফ্ল্যাশসহ ১.৮ অ্যাপারচারের এআই ট্রিপল ক্যামেরা। যার প্রধান সেন্সর ৪৮ মেগাপিক্সেলের। পাশাপাশি রয়েছে ৫ মেগাপিক্সেলের ওয়াইড অ্যাঙ্গেল লেন্স এবং ২ মেগাপিক্সেলের ডেফথ সেন্সর। সেলফির জন্য ফোনটির সামনে রয়েছে ২.০ অ্যাপারচারের ৮ মেগাপিক্সেল মিডল পাঞ্চহোল ক্যামেরা। উভয় ক্যামেরায় ফুলএইচডি রেজ্যুলেশনের ভিডিও ধারণ করা যাবে।

টাইপ সি চার্জিংসহ ৬০০০ মিলিঅ্যাম্পিয়ার লি-পলিমার ব্যাটারি রয়েছে ফোনটিতে। অন্য ফিচারের মধ্যে রয়েছে ফেস আনলক, মাল্টি টাচ ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ফুল এইচডি ভিডিও প্লেব্যাক, স্ক্রিন রেকর্ডার, ইন্টেলিজেন্ট অ্যাসিস্ট্যান্ট, স্মার্ট টাচ, ডার্ক মোড, প্রেয়ার টাইমস, ওয়্যারলেস ডিসপ্লে, ভিওএলটিই বা ভোল্টি সাপোর্টসহ থ্রি ইন ওয়ান ডুয়াল ফোরজি সিম সাপোর্ট, ওটিএ, ওটিজি, ডুয়াল ব্যান্ড ওয়াই-ফাই, ব্লুটুথ ভি৫, গ্রাফিটি (থ্রিডি), এক্সিলারোমিটার, ওরিয়েন্টেশন, লাইট (ব্রাইটনেস), প্রোক্সিমিটি, ই-কম্পাস, জাইরোস্কোপ, গেম রোটেশন ভেকটর, নয়েজ ক্যান্সেলেশন ইত্যাদি।

ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের নিজস্ব কারখানায় তৈরি এই স্মার্টফোনে ৩০ দিনের বিশেষ রিপ্লেসমেন্ট সুবিধা রয়েছে। ১০১ দিনের প্রায়োরিটি সেবাসহ স্মার্টফোনে এক বছরের এবং ব্যাটারি ও চার্জারে ছয় মাসের বিক্রয়োত্তর সেবা পাবেন গ্রাহকরা।

এ জাতীয় আরও খবর




All rights reserved.  © 2022 Dailynobobarta
Theme Customized By Shakil IT Park
Social Media Auto Publish Powered By : XYZScripts.com