আজ সোমবার, আগস্ট ১৫, ২০২২ | সময় : ৯:১৯ পূর্বাহ্ণ
হোমক্যাটাগরিরাজশাহীবাগমারা প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি মামুন

বাগমারা প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি মামুন

- Advertisement -

রাজশাহীর বাগমারা প্রেসক্লাবের সভাপতি আলতাফ হোসেন মন্ডলকে গ্রেফতার ও পরবর্তি করনীয় সর্ম্পকে এক জরুরী সভা গতকাল মঙ্গলবার দুপুর ১২টার সময় প্রেসক্লাবের নিজস্ব কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

প্রেসক্লাবের সহসভাপতি এস এম সামসুজ্জোহা মামুনের সভাপতিত্বে ও সাধারন সম্পাদ হেলাল উদ্দীনের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, প্রেসক্লাবের উপদেষ্টা, একুশে টেলিভিশনের রাজশাহী ব্যুরো প্রধান বদরুল হাসান লিটন, প্রথম আলোর বাগমারা প্রতিনিধি মামুনুর রশীদ মামুন।

- Advertisement -

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, যুগ্ম সম্পাদক নাজিম হাসান, দপ্তর সম্পাদক আকবর আলী, সাংবাদিক ইউসুফ আলী সরকার, মাহফুজুর রহমান প্রিন্স, মমিনুল হক সবুজ, রাশেদুল হক ফিরোজ, শামীম রেজা, আবু বাক্কার সুজন, আব্দুল মতিন প্রমুখ। সভায় এস এম সামসুজ্জোহা মামুনকে ভারপ্রাপ্ত সভাপতির দায়ীত্ব অর্পন করা হয়।

এছাড়াও গ্রেফতারকৃত সভাপতি আলতাফ হোসেন মন্ডলের মুক্তির বিষয়ে আইনী বিষয়ে সহযোগীতা করার জন্য মাহাফুজুর রহমান প্রিন্সকে আহবায়ক ও সাধারন সম্পাদক হেলাল উদ্দীন এবং দপ্তর সম্পাদক আকবর আলীকে সদস্য করে তিন সদস্য বিশিষ্ঠ কমিটি গঠন করা হয়।

অপর দিকে সভাপতি আলতাফ হোসেন মন্ডল চাঁদাবাজীর সাথে জড়িত ছিল কি না সেই বিষয়ে তদন্তের জন্য প্রেস ক্লাবের পক্ষ থেকে মামাুনুর রশীদ মামুনকে আহবায়ক ও রাশেদুল হক ফিরোজ এবং আব্দুল মতিনকে সদস্য করে তিন সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। কমিটির সদস্য আগামী ১৫ দিনের মধ্যে তদন্ত শেষে ক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি বরাবর তদন্ত প্রতিবেদন জমা দানের জন্য সিদ্ধান্ত গ্রহন করা হয়।

- Advertisement -
আরও পড়ুন
- Advertisment -

আলোচিত সংবাদ