1. news.dailynobobarta@gmail.com : ডেইলি নববার্তা : ডেইলি নববার্তা
  2. subrata6630@gmail.com : Subrata Deb Nath : Subrata Deb Nath
রবিবার, ২৬ জুন ২০২২, ০১:৪৫ পূর্বাহ্ন
রবিবার, ২৬ জুন ২০২২, ০১:৪৫ পূর্বাহ্ন

বাংলাবান্ধায় বিজিবি-বিএসএফ’র যৌথ প্যারেড

পঞ্চগড় জেলা প্রতিনিধি
  • আপডেট সময় : সোমবার, ২৮ মার্চ, ২০২২
  • ৮২ বার পঠিত
বাংলাবান্ধায় বিজিবি-বিএসএফ'র যৌথ প্যারেড

Tags: , , ,

বাংলাদেশের মহান স্বাধীনতা দিবস উদযাপন উপলক্ষ্যে পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় বাংলাদেশ বর্ডার গার্ড (বিজিবি) ও ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) যৌথ রিট্রিট প্যারেড অনুষ্ঠিত হয়েছে।

গত শনিবার (২৬ মার্চ) বিকেলে উপজেলার বাংলাবান্ধা জিরোপয়েন্টে পঞ্চগড় ১৮ বিজিবি ব্যাটালিয়নের ব্যবস্থাপনায় বাংলাবান্ধা ইন্টিগ্রেটেড চেকপোস্ট (আইসিপি) ও বিএসএফ ১৭৬ ব্যাটালিয়নের অধীনস্থ ফুলবাড়ি ইন্টিগ্রেটেড চেকপোস্টের যৌথ আয়োজনে দুই দেশের বিজিবি-বিএসএফের এই যৌথ প্যারেড অনুষ্ঠিত হয়।

যৌথ রিট্রিট প্যারেড দেখতে বাংলাবান্ধা জিরোপয়েন্টে ভারত ও বাংলাদেশের বিভিন্ন এলাকা থেকে আসা মানুষের ঢল নামে। যৌথ প্যারেড অনুষ্ঠানের উদ্বোধন করেন- বাংলাদেশ বর্ডার গার্ড (বিজিবি) রংপুর উত্তর-পশ্চিম রিজিয়নের রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল এবিএম নওরোজ এহসান ও ভারতীয় সীমান্ত বাহিনীর (বিএসএফ) নর্থবেঙ্গল ফ্রন্টিয়ারের আইজি শ্রী অজয় সিং।
বাংলাবান্ধায় বিজিবি-বিএসএফ'র যৌথ প্যারেড
উপস্থিত ছিলেন- ঠাকুরগাঁও বিজিবির সেক্টর কমান্ডার কর্ণেল মোঃ সোহরাব হোসেন, পঞ্চগড় ১৮ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মোঃ গোলাম ফজলে রাব্বী, বিএসএফ শিলিগুড়ি সেক্টরের ডিআইজি শ্রী পরশু রাম, ১৭৬ ব্যাটালিয়ন বিএসএফ’র ভারপ্রাপ্ত কমান্ড্যান্ট শ্রী হরিশ চন্দ্র, পঞ্চগড়ের জেলা প্রশাসক জহুরুল ইসলাম, জেলা ও দায়রা জজ শরীফ হোসেন হায়দারসহ বিজিবি ও বিএসএফের উর্ধ্বতন কর্মকর্তাগণ।

এ জাতীয় আরও খবর




All rights reserved.  © 2022 Dailynobobarta
Theme Customized By Shakil IT Park
Social Media Auto Publish Powered By : XYZScripts.com