1. news.dailynobobarta@gmail.com : ডেইলি নববার্তা : ডেইলি নববার্তা
  2. subrata6630@gmail.com : Subrata Deb Nath : Subrata Deb Nath
রবিবার, ২৬ জুন ২০২২, ০২:০৪ পূর্বাহ্ন
রবিবার, ২৬ জুন ২০২২, ০২:০৪ পূর্বাহ্ন

বাংলাবান্ধায় জাল রুপীসহ ভারতীয় ট্রাক ড্রাইভার আটক

নাজমুস সাকিব মুন, স্টাফ রিপোর্টার
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৯ মার্চ, ২০২২
  • ১৩১ বার পঠিত
বাংলাবান্ধায় জাল রুপীসহ ভারতীয় ট্রাক ড্রাইভার আটক

Tags: , , ,

পঞ্চগড়ের বাংলাবান্ধা স্থলবন্দরে সানোয়ার হোসেন (৪০) নামে এক ভারতীয় ট্রাক চালককে ভারতীয় জাল রুপী সহ বিজিবির সহায়তায় আটক করেছে তেতুঁলিয়া মডেল থানা পুলিশ।

সোমবার (২৮ মার্চ) বিকেলে বাংলাবান্ধা স্থলবন্দরের পূর্ব পাশের একটি ঔষধের দোকানের সামনে থেকে তাকে আটক করা হয়। ভারতীয় ট্রাক চালকের বাড়ি ভারতের আসাম রাজ্যের ঝাগড়াপাড়া এলাকায়। এই ঘটনায় সোমবার রাতেই বিজিবি বাদী হয়ে ট্রাক চালক সানোয়ারের বিরুদ্ধে পাচারের উদ্দ্যেশে জাল রুপী রাখার অপরাধে বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা দায়ের করে।

তেতুঁলিয়া মডেল থানা পুলিশ সূত্রে জানা যায়, সানোয়ার পাথর বোঝাই ট্রাক নিয়ে সোমবার বিকেলে ভারত থেকে বাংলাবান্ধা স্থলবন্দরে প্রবেশ করেন। পরে ট্রাক স্থল বন্দরে রেখে স্থলবন্দরের পূর্ব পাশের একটি ঔষধের দোকানে যান। পরে সেখান থেকে গোপন সংবাদের ভিত্তিতে তাকে আটক করা হয়।

পরে তার ট্রাকে তল্লাসী চালিয়ে ট্রাকের ভিতরের একটি হ্যান্ডব্যাগে ৩৯ টি ১০০ ভারতীয় রুপীর জাল নোট, ৩টি ৫০০ রুপীর, ১টি ২০০ রুপীর এবং ২ টি ১০ রুপীর বৈধ নোট সহ ৫ হাজার ৬২০ ভারতীয় রুপী জব্দ করা হয়। সানোয়ার প্রায়ই সুযোগ বুঝে জাল ভারতীয় রুপী বাংলাদেশে পাচার করতেন বলে জানায় পুলিশ। পরে বিজিবি ওই ট্রাক চালককে সোমবার রাতেই তেতুঁলিয়া মডেল থানা পুলিশের কাছে হস্তান্তর করে ও সানোয়ারের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা দায়ের করে।

তেতুঁলিয়া মডেল থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) জাহেরুল ইসলাম জানান, সানোয়ার নামে ওই ট্রাক চালককে মঙ্গলবার দুপুরে আদালতের মাধ্যেমে জেলহাজতে পাঠানো হয়েছে। তার নিয়ে আসা ট্রাকটি বাংলাবান্ধা স্থলবন্দরের হেফাজতে রয়েছে।

এ জাতীয় আরও খবর




All rights reserved.  © 2022 Dailynobobarta
Theme Customized By Shakil IT Park
Social Media Auto Publish Powered By : XYZScripts.com