1. news.dailynobobarta@gmail.com : ডেইলি নববার্তা : ডেইলি নববার্তা
  2. subrata6630@gmail.com : Subrata Deb Nath : Subrata Deb Nath
শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০৪:০১ অপরাহ্ন
শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০৪:০১ অপরাহ্ন

বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির টাঙ্গাইল জেলা কমিটি অনুমোদন

রবিন তালুকদার, টাঙ্গাইল প্রতিনিধি
  • আপডেট সময় : সোমবার, ১৬ মে, ২০২২
  • ৯১ বার পঠিত
বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির টাঙ্গাইল জেলা কমিটি অনুমোদন

Tags: ,

মোঃ সহিনুর রহমান খানকে সভাপতি ও হাজী মুহাঃ সাজ্জাদুর রহমান খোশনবীশকে সাধারণ সম্পাদক করে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি, টাঙ্গাইল জেলা শাখা কমিটি অনুমোদন করা হয়েছে।

বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি কেন্দ্রীয় কমিটির সন্মানিত সভাপতি মোঃ আবুল কাশেম ও সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান শাহীন এর উপস্তিতিতে ১৫ মে, রবিবার ৬১সদস্য বিশিষ্ট টাঙ্গাইল জেলা শাখা কমিটি অনুমোদন করা হয়।

এ সময় টাঙ্গাইল জেলা কমিটি অনুমোদনকালে উপস্থিত কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ নবগঠিত কমিটিকে জেলার শিক্ষা ও শিক্ষকের মানোন্নয়নে অবদান রাখতে এবং শিক্ষকদের স্বার্থরক্ষা ও অধিকার আদায়ের লক্ষ্যে কাজ করে যেতে নির্দেশ প্রদান করেন।

কমিটি অনুমোদনকালে আরও উপস্থিত ছিলেন- কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক মোঃ মফিজ উদ্দিন, আইন বিষয়ক সম্পাদক এমদাদ চৌধুরী, নবনির্বাচিত টাঙ্গাইল জেলা কমিটির সভাপতি মোঃ সহিনুর রহমান খান, নির্বাহী সভাপতি মোঃ হুমায়ুন কবির, সিনিয়র সহ-সভাপতি মোঃ জসীম উদ্দিন, সাধারণ সম্পাদক হাজী মুহাঃ সাজ্জাদুর রহমান খোশনবীশ, যুগ্ম-সম্পাদক শফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মোঃ আব্দুল মালেক, আইসিটি সম্পাদক মুহাম্মদ ইসমাইল হুসাইন, ধর্ম বিষয়ক সম্পাদক মোহাম্মদ শামীম আল মামুন, কাবস্কাউট সম্পাদক শহিদুল ইসলাম শহিদ, সহ-মিডিয়া সম্পাদক শামীম দেওয়ান প্রমূখ।

এ জাতীয় আরও খবর




All rights reserved.  © 2022 Dailynobobarta
Theme Customized By Shakil IT Park
Social Media Auto Publish Powered By : XYZScripts.com