1. news.dailynobobarta@gmail.com : ডেইলি নববার্তা : ডেইলি নববার্তা
  2. subrata6630@gmail.com : Subrata Deb Nath : Subrata Deb Nath
রবিবার, ২৬ জুন ২০২২, ০১:৩২ পূর্বাহ্ন
রবিবার, ২৬ জুন ২০২২, ০১:৩২ পূর্বাহ্ন

বহুমাত্রিক চরিত্রের অভিনেত্রী ‘চমক তারা’

আহমেদ সাব্বির রোমিও, বিনোদন প্রতিনিধি
  • আপডেট সময় : সোমবার, ১৮ এপ্রিল, ২০২২
  • ৪৪ বার পঠিত
Chamok Tara

Tags: , ,

মূল নাম নিশাত তামান্না চমক হলেও সার্টিফিকেটের এই নামটি ঢাকা পরে গেছে মিডিয়াতে পথ চলার শুরুতে। এক যুগ আগে ঢাকা ড্রামা দিয়ে শুরু করে বর্তমানে পদাতিক নাট্য সংসদ (টিএসসি)র মঞ্চে নাট্যকর্মী হিসেবে পর্দারপন করার সময় ছিলেন শুধুই চমক। তারপরে যখন মঞ্চ এবং টেলিভিশন মিডিয়া দুই ভূবনে পা রাখলেন নিজের ফেসবুক আইডির নাম ‘চমক তারা’ কেই মিডিয়াতে প্রতিষ্ঠিত করলেন।

এমনকি তার নিজস্ব ইউটিউব চ্যানেলটির নামকরনও করলেন ‘চমক তারা’। চরিত্রের প্রয়োজনে একেক সময় একেক পোষাকে, গেটাপে ক্যামেরা সামনে এসে দর্শকদেরকে চমকে দিয়েছেন হালের এই অভিনেত্রী।

নিজস্ব ইউটিউব চ্যানেলের কনটেন্ট তৈরীর জন্য বিকিনি পরে স্যুইমিংপুলে নামা থেকে সল্প পোষাকে সমুদ্রজলে নায়কের সাথে যেমন জলকেলিতে মত্ত থেকেছেন ঠিক তেমনী প্রকাশ্যে চুম্বন দৃশ্যও সাবলীল ছিলেন এই অভিনেত্রী! বড় পর্দার সিঙ্গেল নায়িকা থেকে আইটেম গার্লও হয়েছেন। একক নায়িকা হিসেবে প্রথম মুক্তি পাওয়া ছবিটি ছিলো মুকুল নেত্রবাদী পরিচালিত “মা বাবা সন্তান”। মনির হোসেন মিঠুর “ভালোবাসা ১৬ আনা” ছবিতে যৌবনকে উজার করে তুলে ধরেছিলেন “যৌবন আমার সোনার চাক্কু, করবো রে ফালা ফালা/এতো সুন্দর জিনিস আছে মাশআল্লাহ্” সেন্সর বোর্ড প্রথমে আপত্তি জানালেও পরে এই আইটেম সংটি প্রদর্শনের অনুমতিপত্র প্রদান করেছিলো।
Chamok Tara
এরপরে বেশ কিছু আইটেম গানের কথার সাথে মিল রেখে পোষাক পরে নেচেছেন এই অভিনেত্রী। সাথে নাচিয়েছেন দর্শকদের। নয়নাভিরাম চোখের চাহুনীতে নজর করেছেন দর্শকদের। আবার এই চমক তারা-কে বিধবার চরিত্রে দর্শকরা দেখবেন। পাবেন ভিন্নমাত্রা। মঞ্চে ‘জনমাংক’ অথবা ‘কালরাত্রি’ তে তার পোষাক এবং অভিনয় দেখে আইটেম গার্ল চমক তারা-কে চেনা দায়! ঠিক তেমনি এবার আটপৌরে শাড়িতে ভিন্ন রুপে দেখা যাবে চমক তারা-কে ‘নাও’ শিরোনামের একটি সিনেমায়।
Chamok Tara
সিনেমাটি পরিচালনা করছেন রুবেল মাহমুদ এবং সিনেমাটির কাহিনী লিখেছেন ময়না আজমেরি। সম্প্রতি সিনেমাটির একটি লটে ছয় দিন স্যুটিং শেষ করেছেন চমক তারা। সিনেমাটির অন্যান্য চরিত্রে আরও অভিনয় করছেন এম এ জে দিগন্ত, মাসুম আজিজ, রেহানা জলি সহ আরও অনেকেই। এদিকে, মাসুম আজিজ এবং রেহানা জলির মতো গুণী অভিনেতা-অভিনেত্রীর সংস্পর্শে এসে তাদের সান্নিধ্য, স্নেহ আর ভালোবাসা পেয়ে বেশ অভিভূত ও বিমোহিত চমক তারা।

মাসুম আজিজ এবং রেহানা জলির সাথে এটাই প্রথম কাজ নয় চমক তারা’র। এর আগে অনেক নাটকে একসাথে কাজ করেছেন তারা। সিনেমাতেও কাজ করা হয়েছে যে কারনে তাদের মাঝে পূর্ব থেকেই বোঝাপড়াতে বেশ ভালো। সবমিলিয়ে “নাও” কাজ করে অনেক সাচ্ছন্দ বোধ করেছেন তিনি।

এ জাতীয় আরও খবর




All rights reserved.  © 2022 Dailynobobarta
Theme Customized By Shakil IT Park
Social Media Auto Publish Powered By : XYZScripts.com