1. news.dailynobobarta@gmail.com : ডেইলি নববার্তা : ডেইলি নববার্তা
  2. subrata6630@gmail.com : Subrata Deb Nath : Subrata Deb Nath
শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০৫:০৬ অপরাহ্ন
শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০৫:০৬ অপরাহ্ন

ফরিদপুর জেলা আ’লীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী শওকত আলী

জায়েদ হোসাইন লাকী, বিশেষ প্রতিবেদক
  • আপডেট সময় : বুধবার, ১১ মে, ২০২২
  • ২৩৮ বার পঠিত

Tags: , , ,

৮০ দশকের স্বৈরাচার বিরোধী আন্দোলন এবং ৯০ এর গণআন্দোলনে রাজপথের লড়াকু সৈনিক, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে গড়ে উঠা ফরিদপুরের গণমানুষের নেতা এস. এম. শওকত আলী (জাহিদ) আগামী ১২ মে ২০২২ তারিখে অনুষ্ঠিতব্য ফরিদপুর জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে নিজেকে ফরিদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবে জননেত্রী শেখ হাসিনার মনোনয়ন চান।

তিনি বলেন, বিগত ৪২ বছর ধরে আওয়ামী লীগ এবং অঙ্গসংগঠনের সাথে দৃঢ় ভাবে কাজ করে যাচ্ছি এবং রাজপথ থেকে কখনো সরে যাইনি। আমার বর্ণাঢ্য আওয়ামী রাজনৈতিক জীবনে আমি দলকে আমার শ্রম এবং মেধা দিয়েছি, বিনিময়ে কখনো কিছু চাইনি আর চাওয়ার মতো মানসিকতাও নেই। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সন্তানতুল্য এই আমাকে যদি বাংলাদেশ আওয়ামী লীগ ফরিদপুর জেলা কমিটির সাধারণ সম্পাদক পদে মনোনয়ন দেন তাহলে আগের মতোই জীবন বাজি রেখে দলের জন্য কাজ করব।

এস. এম. শওকত আলী (জাহিদ) এ বিষয়ে সম্মেলনে আগত সকল সম্মানিত অতিথি, এবং নির্বাচকদের সদয় দৃষ্টি আকর্ষণ করে এই প্রতিবেদককে তার রাজনৈতিক জীবনী তুলে ধরেন। শওকত আলী (জাহিদ) বর্তমানে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ ফরিদপুর জেলা শাখার সভাপতির দায়িত্ব পালন করছেন।

এছাড়াও তিনি সাবেক আহ্বায়ক বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ ফরিদপুর জেলা শাখা, সাবেক সদস্য বাংলাদেশ আওয়ামী লীগ ফরিদপুর জেলা শাখা, সাবেক সাধারণ সম্পাদক বাংলাদেশ ছাত্রলীগ ফরিদপুর জেলা শাখা, সাবেক সাংগঠনিক সম্পাদক বাংলাদেশ ছাত্রলীগ ফরিদপুর জেলা শাখা, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক ফরিদপুর সাহিত্য ও সংস্কৃতি উন্নয়ন সংস্থা, সভাপতি রবীন্দ্রসংগীত সম্মীলন পরিষদ, ফরিদপুর জেলা শাখা, এ্যাডহক কমিটির সদস্য, জেলা শিল্পকলা একাডেমি ফরিদপুর, নির্বাহী কমিটির সদস্য, ডা. জাহেদ মেমোরিয়াল শিশু হাসপাতাল ফরিদপুর, আজীবন সদস্য, ডায়াবেটিক এসোসিয়েশন ও হার্ট ফাউন্ডেশন ফরিদপুর, এছাড়াও তিনি দেশের একজন জনপ্রিয় কবি ও লেখক হিসেবে ইতোমধ্যে ব্যপক সাড়া ফেলেছেন।

শওকত আলী (জাহিদ) ফরিদপুর জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে নিজেকে সাধারণ সম্পাদক পদপ্রার্থী হিসেবে ঘোষণা করে উক্ত পদে বিজয়ী হওয়ার জন্য দলের সমর্থন এবং সবার কাছে দোয়া চেয়েছেন।

এ জাতীয় আরও খবর




All rights reserved.  © 2022 Dailynobobarta
Theme Customized By Shakil IT Park
Social Media Auto Publish Powered By : XYZScripts.com