শুক্রবার, আগস্ট ১২, ২০২২
HomeLatestnewsবিনোদনপ্রিমিয়ার শো অনুষ্ঠিত, ৩৮ প্রেক্ষাগৃহে ‘মুখোশ’

প্রিমিয়ার শো অনুষ্ঠিত, ৩৮ প্রেক্ষাগৃহে ‘মুখোশ’

মুক্তির আগে গতকাল রাতে রাজধানীর বসুন্ধরা শপিং মলের স্টার সিনেপ্লেক্সে ‘মুখোশ’ প্রিমিয়ার শো অনুষ্ঠিত হয়। এই সিনেমায় মোশাররফ করিম অভিনয় করেছেন ইব্রাহিম খালেদি চরিত্রে। সিনেমার মূল রহস্য তাকে ঘিরে, যে রহস্য উন্মোচনের জন্য গল্পের শেষ পর্যন্ত অপেক্ষা করতে হবে। আগামীকাল শুক্রবার দেশের ৩৮টি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ইফতেখার শুভ পরিচালিত চলচ্চিত্র ‘মুখোশ’।

প্রিমিয়ার শো’তে সেই অপেক্ষা শেষ করে গল্পের প্রশংসায় মেতেছিলেন আগত অতিথিরা। অভিনয়ে প্রশংসায় কুড়িয়েছেন খ্যাতিমান অভিনেতা আজাদ আবুল কালাম, মোশাররফ করিম, পরী মণি, ইরেশ জাকেরসহ অন্যরা।

আয়োজনে পরিবারসহ উপস্থিত হয়েছিলেন সিনেমাটির অন্যতম অভিনেত্রী পরীমণি। নায়িকার ভাষ্য, ‘আমার প্রতি সিনেমা মুক্তির সময় মনে হয়, প্রথম সিনেমাটি মুক্তি পাচ্ছে। এই বেলাতেও তাই মনে হচ্ছে, টেনশন কাজ করছে এবং আমি নার্ভাসও! আশা করছি এই সিনেমা দর্শকদের মন ছুঁয়ে যাবে।’

প্রিমিয়ার শো শেষে মোশাররফ করিম সাংবাদিকদের বলেন‘গল্পটি ভালো, সেকারণেই দর্শক সিনেমাটি দেখবেন। আমি ভীষণ আশাবাদী।’ ২০১৯-২০ অর্থবছরে সরকারি অনুদান পায় সিনেমাটি। ব্যাচেলর ডট কম প্রডাকশনের প্রযোজনায় ‘মুখোশ’ নির্মিত হয়েছে পরিচালক ইফতেখার শুভর লেখা ‘পেইজ নাম্বার ৪৪’ উপন্যাস অবলম্বনে। সিনেমাটির অন্যতম প্রযোজকও পরিচালক।

‘মুখোশ’ ইফতেখার শুভর প্রথম সিনেমা। প্রিমিয়ার শেষে শুভ বলেন, ‘প্রিমিয়ারে যারা ছিলেন সবাই প্রশংসা করছেন, এটা বেশ ভালো লাগছে। আমার বিশ্বাস দর্শক সিনেমাটি দেখবেন এবং তাদের ভালো লাগা ও মন্দ লাগা আমাদের জানাবেন।’

সিলেট, টাঙ্গাইল, বিএফডিসি, বইমেলা, পদ্মার চর, সাভারে সিনেমাটির শুটিং হয়েছে। আরও অভিনয় করেছেন ফারুক আহম্মেদ, প্রাণ রায়, মেহের আফরোজ রাফা, রাশেদ আল মামুন, রঙ্গিলা সাধুসহ অনেকে। সিনেমাটির পরিবেশনার করছে মিশন এক্সট্রিম’খ্যাত প্রযোজনা ও পরিবেশনা প্রতিষ্ঠান কপ ক্রিয়েশন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular