1. news.dailynobobarta@gmail.com : ডেইলি নববার্তা : ডেইলি নববার্তা
  2. subrata6630@gmail.com : Subrata Deb Nath : Subrata Deb Nath
শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০৭:০৭ অপরাহ্ন
শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০৭:০৭ অপরাহ্ন

প্রশংসার জোয়ারে ভাসছে গলুই-এর ট্রেলার

মারুফ সরকার, বিনোদন প্রতিনিধি
  • আপডেট সময় : বুধবার, ২৭ এপ্রিল, ২০২২
  • ৯০ বার পঠিত
গলুই-এর ট্রেলার

Tags: , ,

প্রকাশিত হয়েছে তারকা অভিনেতা শাকিব খানের ‘গলুই’-এর ট্রেলার। ঈদের ছবি হিসেবে বহুল প্রতীক্ষিত ট্রেলারটি ইউটিউব ও ফেসবুকে প্রকাশের পর প্রশংসার জোয়ারে ভাসছে! বিশেষ করে নায়কোচিত ইমেজ ভেঙে ‘অভিনেতা’ শাকিবের এক্সপ্রেশন, অভিনয় ও উপস্থিতি নজর কেড়েছে নেটিজেনদের। তারা বলছেন, যেহেতু শাকিব আছেন তাই ‘গলুই’ ঈদে বাজীমাৎ করবে!

ট্রেলারে শাকিব খানের সঙ্গে নজর কেড়েছেন পূজা চেরী। যেখানে ইঙ্গিত পাওয়া গেছে, ১৯৭৬ সাল থেকে ১৯৯০ সালের গ্রামীণ প্রেক্ষাপটে প্রেম ও রহস্যময় এক গল্প। গলুই বানিয়েছেন, ঢাকাই রোমান্টিক ছবির জনপ্রিয় পরিচালক এস এ হক অলিক। তিনি আগেই জানিয়েছেন, গলুই সম্পূর্ণ মৌলিক গল্পের ছবি। এটি হতে পারে শাকিব খানের ক্যারিয়ারে অন্যতম সেরা গল্পনির্ভর ছবি।

নির্মাণের শুরু থেকে আলোচনায় রয়েছে ‘গলুই’। টিজার, গান ও ট্রেলার প্রকাশের পর সেই আলোচনা যেন আগুনে ঘি ঢেলে দিল! গলুই নিয়ে দর্শকের প্রত্যাশার পারত আরও বেড়েছে। শুরু থেকে ছবিটির প্রচারে অংশ নিয়েছেন শাকিব খান। তার ফেসবুক ও ইনস্টাগ্রাম যেন গলুইময়!

গলুই দেখার আমন্ত্রণ জানিয়ে শাকিব খান আগেই জানিয়েছেন, পরিবার নিয়ে যেন তার ভক্তরা হলে গিয়ে ছবিটি উপভোগ করেন। জনপ্রিয় এই নায়কের আহ্বানে সাড়া দিতে প্রস্তুত হয়ে আছেন তার ভক্তরা।

‘গলুই’ নিয়ে শাকিবের দেয়া ওইসব পোস্টে হাজার হাজার ইতিবাচক মন্তব্য চোখে পড়েছে। তারা বলছেন, গলুই এর জন্য মুখিয়ে আছেন। কেউ কেউ লিখছেন, যত দূরের হলে গলুই মুক্তি পাক না কেন তারা ঈদে শাকিব খানের এই ছবি মিস করবেন না।

এস এ হক অলিক পরিচালিত সরকারি অনুদান ও খোরশেদ আলম খসরুর যৌথ প্রযোজনায় নির্মিত গলুই ছবিতে শাকিব খান ও পূজা চেরি ছাড়াও অভিনয় করেছেন আজিজুল হাকিম, সুচরিতা, আলী রাজ, সমু চৌধুরী প্রমুখ।

এ জাতীয় আরও খবর




All rights reserved.  © 2022 Dailynobobarta
Theme Customized By Shakil IT Park
Social Media Auto Publish Powered By : XYZScripts.com